মুর্শিদাবাদে বিভিন্ন দল থেকে দুই হাজার কর্মীর তৃণমূলে যোগদান

জে মাহাতো, আমার ভারত, মুর্শিদাবাদ, ৭ আগস্ট: ২০২১ বিধানসভা নির্বাচনের আগে মুর্শিদাবাদ জেলাতে তৃণমূলে যোগদান চলছে জোর কদমে। করোনা পরিস্থিতির মধ্যেও স্বাস্থ্য বিধি মাথায় রেখে মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় কংগ্রেস ও বিজেপি থেকে শাসকদলে যোগদান করল শুক্রবার। গেরুয়া শিবির ত্যাগ করে ঘাস ফুল শিবির তৃণমূলে যোগদান অব্যাহত থাকল।

মুর্শিদাবাদ জেলার বড়ঞা বিধানসভার অন্তর্গত কুলি চৌরাস্তা মোড়ে বেশ কয়েকটি অঞ্চল থেকে দুই হাজার কর্মী মুর্শিদাবাদ জেলা কো-অডিনেটর সৌমিক হোসেন ও অরিত মজুমদারের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। শুক্রবার বিকেল এই যোগদান কর্মসূচি চলে কুলি চৌরাস্তা প্রাঙ্গণে। উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল কো-অডিনেটর সৌমিক হোসেন ও অরিত মজুমদার, বড়ঞা ব্লক তৃণমূল সভাপতি গোলাম মুর্শেদ জর্জ এবং যুব তৃণমূল সভাপতি মাহে আলম।

সৌমিক হোসেন জানান, মুর্শিদাবাদ জেলাতে দৈনিক বিভিন্ন রাজনৈতিক দল ত্যাগ করে তৃণমূলে যোগদান চলছে। আগামী বিধানসভা নির্বাচনে মুর্শিদাবাদ জেলাতে বিজেপির কোনও অস্তিত্ব থাকবে না। ২২শে ২২টি আসন দখল করবে তৃণমূল বলে মন্তব্য করেন তিনি।

দলত্যাগ করে তৃণমূল যোগদানকারী কর্মীরা জানান, আমাদের এলাকায় আমরা বিজেপি দলে কোনও সম্মান পাচ্ছিলাম না। আগামী দিনে মুখ্যমন্ত্রীর কাজে অনুপ্রাণিত হয়ে আমরা বিজেপি দল ত্যাগ করে তৃণমূলে যোগদান করলাম।

দক্ষিণ মুর্শিদাবাদ জেলার বিজেপি সভাপতি গৌরী শঙ্কর ঘোষ বলেন, যারা বিজেপি দল ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগদান করছে, তারা বলছেন তারা আদৌ কেও বিজেপি কর্মী নন। তৃণমূল কর্মীরা নিজেরা তাদের কর্মীদের বিজেপিতে যোগদান করাচ্ছেন বলে মন্তব্য করেন তিনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here