প্রতিবাদী যুবকদের মাথা থেঁতলে দিল মদ্যপরা

আমাদের ভারত, মেদিনীপুর, ১৮ মে: মদের আসর বসানোর প্রতিবাদ করায় পাথর দিয়ে মেরে দুই যুবকের মুখ ও মাথা থেঁতলে দিল মদ্যপের দল। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে খড়গপুর শহরের আনন্দনগর এলাকায়। খড়গপুর টাউন থানা সূত্রে জানাগেছে, রবিবার রাত দশটা নাগাদ আনন্দ নগরের একটি মাঠে অন্ধকারে মদের আসর বসিয়েছিল পাঁচ যুবক। সেই সময় পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় ইন্দা এলাকার শিলাদিত্য মজুমদার ও অর্ণব গুহ নামে দুই যুবক বাইকের আলোয় তা দেখতে পেয়ে এলাকায় মদের আসর বসানোর প্রতিবাদ করেন। এই নিয়ে শিলাদিত্য ও অর্ণবের সঙ্গে মদ্যপদের বচসা শুরু হয় এবং মদ্যপরা তাদের ধরে ইট ও পাথর মেরে মুখ ও মাথা থেঁতলে দিয়ে পালিয়ে যায়।

মারাত্মকভাবে জখম দুই যুবকের চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে যান এবং রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অর্ণবের অবস্থার অবনতি হতে থাকলে তাকে কলকাতা মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। ঘটনার পর খড়গপুর টাউন থানার পুলিশ ঘটনাস্থল ঘুরে দেখে তদন্ত শুরু করেছে।

এলাকার দাগি সমাজবিরোধী বলে অভিযুক্ত রাকেশ গুপ্তা সহ বাকিদের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here