জলপাইগুড়িতে সোনা পরিষ্কারের নাম করে গয়না নিয়ে চম্পট, গ্রেপ্তার বিহারের দুই যুবককে

আমাদের ভারত, জলপাইগুড়ি, ৬ আগস্ট: সোনার গয়না পরিস্কার করার নাম করে হাতের কায়দায় ওই গয়না চুরি করে চম্পট দিয়ে আসছিল দুই যুবক। কয়েকমাস পর অবশেষে বিহারের দুই যুবককে গ্রেফতার করল জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে পাওয়া যায় মধ্যপ্রদেশ রাজ্যের নম্বরে একটি বাইক ও সোনা পরিস্কার করার রাসায়নিক। শনিবার ধৃতদের জেলা আদালতে তোলা হয়েছে।

কিছুদিন আগে জলপাইগুড়ির মোহন্ত পাড়ায় ৩ জুন এক বাড়িতে ঢুলে মহিলাকে ভুল বুঝিয়ে সোনার গয়না পরিস্কার করার নাম করে গয়না চুরি করে চম্পট দেয় দুই যুবক। পুলিশ তদন্তে নেমে দুই যুবকের সন্ধান পায়, ততক্ষণে দুই যুবক বাইক নিয়ে শহর ছেড়ে পালিয়ে বিহারে পৌঁছে যায় বলে দাবি। এরপর থেকে পুলিশ দুই যুবকের খোঁজ শুরু করেছিল। পুলিশ জানায়, শনিবার সকালে বাইক নিয়ে বিহার থেকে শান্তি পাড়ায় পৌঁছয় অভিযুক্ত দুই যুবক৷ দুপুরে কোনো বাড়িতে সোনা পরিস্কার করার ছক করেছিল তারা৷ তার আগেই কোতোয়ালি থানার সাদা পোশাকের পুলিশ দু’জনকে গ্রেফতার করে।

ধৃতদের নাম প্রিন্স কুমার ও রাজা কুমার। দু’জনের বাড়ি বিহারের কাটিহারে। পুলিশি জেরায় উঠে এসেছে, ধৃতরা শহর থেকে সোনা পরিস্কারের নাম করে হাতের কায়দায় সোনার গয়না চুরির করে বাইক নিয়ে মুহূর্তের মধ্যে পালিয়ে যেত, এরপর বিহারে চলে যেত। এই দলে আর কে কে যুক্ত আছে তাদের খোঁজ চলছে বকে জানায় পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here