চোর সন্দেহে দুই যুবককে বেধড়ক মারধর, জনরোষ থেকে উদ্ধার করল বাগদা থানার পুলিশ

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১১ জুন: বাইক চোর সন্দেহে দুই যুবককে বেঁধে বেধড়ক পেটালো গ্রামবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জনরোষ থেকে ওই দুই যুবককে উদ্ধার করল বাগদা থানার পুলিশ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার বাগদা থানার পূর্ব গুদা গ্রামে। ওই যুবকদের নাম অনন্ত পাল, অভিজিৎ মণ্ডল। বনগাঁ থানার কৃষ্ণচন্দপুর এলাকায় বাসিন্দা।

স্থানীয় সূত্রের খবর, হুদা এলাকার বাসিন্দা ভবেশ বিশ্বাস ঘুম থেকে উঠে দেখে বাড়ির গেট খোলা ও বারান্দাতে বাইক নেই। ছেলে ভবেন বিশ্বাসকে ডেকে বিষয়টি জানায়। এরপর ভবেন প্রতিবেশীদের নিয়ে পাড়ায় খুঁজতে বের হয়। সেই সময় ওই এলাকায় অচেনা দুই যুবককে ঘোরাঘুরি করতে দেখতে পায়। তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করলে তাদের কথায় অসঙ্গতি থাকায় তাদের মারধর শুরু করে। মারধরের ভয়ে তারা স্বীকার করে বাইক চুরির উদ্দেশ্যে তারা গ্রামে এসেছে। এরপর বাগদা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। অভিযুক্তদের উদ্ধার করতে গেলে পুলিশকে আটকে বিক্ষোভ শুরু করে গ্রামবাসীরা। প্রাথমিকভাবে গ্রামের বাসিন্দারা দুই যুবককে পুলিশের হাতে তুলে দিতে অস্বীকার করে। পুলিশ উত্তেজিত জনতার কাছ থেকে তাদের উদ্ধার করে বাগদা থানায় নিয়ে আসে।

গ্রামবাসীদের বলেন, ওরা মোটরসাইকেল চুরি করেছে সে কথা আমাদের কাছে স্বীকার করেছে। পুলিশ ওই দুই যুবককে আটক করেছে। পুলিশ আমাদের বাইক ফিরিয়ে দিক। এই নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here