করোনা পরিস্থিতিতে মালদায় ভারত–বাংলাদেশ সীমান্ত পরিদর্শন করলেন রাজ্য পুলিশের মহা নির্দেশক বীরেন্দ্র

আমাদের ভারত, মালদা, ২০ এপ্রিল: করোনা সংক্রমণে মালদা পরিস্থিতি খতিয়ে দেখতে এলেন রাজ্য পুলিশের মহা নির্দেশক বীরেন্দ্র। সঙ্গে রয়েছেন রাজ্য পুলিশের সিকিউরিটি এ্যাডভাইজার সুরোজি কর পুরকায়স্থ সহ অন্যান্যরা। এদিন তিনি লালগোলা থেকে হেলিকপ্টারে মালদা এয়ারপোর্ট এসে নামেন, এরপর পুরনো সার্কিট হাউসে বেশ কিছুক্ষণ জেলা পুলিশ প্রশাসনের কর্তাদের সাথে বৈঠক করেন। এরপর তিনি ভারত–বাংলাদেশ সীমান্তবর্তী মহুদিপুর এলাকায় আসেন। মহুদিপুর এলাকা পরিদর্শন করেন ও সীমান্তের প্রহরাত ২৪নম্বর ব্যাটেলিয়ানের আধিকারিকের সঙ্গে দীর্ঘক্ষন আলোচনা করেন। চলে বি এস এফের সাথে রুদ্ধশ্বাস বৈঠক।

রাজ্য পুলিশের মহা নির্দেশক বীরেন্দ্র জানান, সীমান্ত এলাকা দেখার জন্যই আমরা এখানে এসেছি। লকডাউন এর মধ্যে থেকেই অন্য রাষ্ট্র থেকে আন্তর্জাতিক সীমান্ত দিয়ে যাতে কোনো মতেই কেউ প্রবেশ করতে না পারে এই বিষয়ে বিএসএফের সঙ্গে বৈঠক করা হয়েছে। বর্তমানে মালদার পরিস্থিতি ভালো রয়েছে।

অন্যদিকে আলিপুরদুয়ার প্রসঙ্গে বলেন, কোনও ঘটনা ঘটলে পুলিশের ওপর আক্রমন বাঞ্ছনীয় নয়। আমাদের ২০জন পুলিশ কর্মী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। একজন আশঙ্কাজনক রয়েছেন। কোনও ঘটনা ঘটলে উপর মহলে জানান আমরা আপনাদের সঙ্গে আছি। নিজেদের মধ্যে মারামারি করে লাভ নেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here