বাংলার চিকিৎসকদের উপরেই ভরসা, চক্ষু পরীক্ষা করাতে বাঁকুড়া মেডিক্যাল হাসপাতালে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার

সোমনাথ বরাট, আমাদের ভারত, বাঁকুড়া, ২৯ নভেম্বর: নিজের চক্ষু পরীক্ষা করাতে সাত সকালেই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে হাজির হন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। এই কলেজেরই প্রাক্তন ছাত্র সুভাষ বাবু নিজে। নিজের কলেজের প্রতি আলাদা একটা টান আছে, সেই সঙ্গে এখানকার চিকিৎসকদের উপর তার অগাধ আস্থা।

আজ সকালে সুভাষবাবু হাজির হন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের চক্ষু বিভাগের সামনে। সাধারণ রোগীর মতই তিনি টিকিট কাটেন। সেই সময় অবশ্য টিকিট কাউন্টারে ভিড় ছিল না। টিকিট কেটে তিনি চক্ষু বিভাগে চক্ষু পরীক্ষা করান। দায়িত্ব প্রাপ্ত চিকিৎসক ও কর্মীরা তার চক্ষু পরীক্ষা করেন এবং প্রয়োজনীয় পরামর্শ দেন।

এপ্রসঙ্গে সুভাষ বাবু বলেন, আমি এই কলেজ‍েরই ছাত্র। এই কলেজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। সর্বোপরি আমি এখানকার চিকিৎসকদের উপর ভরসা রাখি। সেজন্যই এখানে এসে চোখ পরীক্ষা করালাম।এখানে এসে অনেক ছাত্র ছাত্রীদের সাথে কথা হল, কলেজের প্রিন্সিপালের সাথেও সাক্ষাৎ হল। তার কাছেই জানতে পারি এখানের কটেজে ছাত্র ছাত্রীদের থাকার ব্যবস্থা হয়েছে। খুব ভালো লাগল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here