পলতা এয়ারফোর্স গেটের কাছে অজ্ঞাত পরিচয় মহিলার মুণ্ডহীন মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

আমাদের ভারত, ব্যারাকপুর, ৯ আগস্ট: হাত পা কাটা মুণ্ডহীন অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার পলতায়। শনিবার রাতে ইছাপুর ও পলতা এলাকার মাঝখানে অবস্থিত পলতা এয়ারফোর্স গেটের সামনে ঘোষপাড়া রোডের পাশ থেকে এক মহিলার ওই মুণ্ডহীন মৃতদেহটি উদ্ধার হয়। দেহটির মুন্ডু খুঁজে না পাওয়া যাওয়ায় মৃত মহিলাকে কেউ চিনতে পারেনি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ। এই ঘটনার রহস্য উন্মোচনের চেষ্টা করছে পুলিশ।

শনিবার সকাল থেকেই পলতা এয়ারফোর্স গেট সংলগ্ন এলাকার মানুষ দুর্গন্ধ পাচ্ছিলেন। প্রথমে তারা ভেবেছিলেন হয়ত কুকুর বা কোনও প্রাণীর পচা দেহ পড়ে আছে। শনিবার রাতে তারা কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি নৃশংস মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। আর সেখান থেকেই প্রচন্ড দুর্গন্ধও বের হচ্ছিল বলে, এলকার বাসিন্দারাই পুলিশে খবর দেন। এরপর নোয়াপাড়া থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই মৃতদেহ থেকে কাপড় সরিয়ে দেখেন এক মহিলার হাত পা ও মাথা কাটা মৃতদেহ পড়ে রয়েছে। নোয়াপাড়া থানার পুলিশ ওই অজ্ঞাত পরিচয় মৃতদেহটি উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

মাথা কাটা মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ঘটনাস্থলে ছুটে আসেন উত্তর ব্যারাকপুর পৌরসভার বিদায়ী উপপ্রধান তথা পৌর প্রশাসক মণ্ডলীর সদস্য পারমিতা বসু সরকার। তিনি বলেন, “আমি খবর পেয়ে এখানে আসলাম, অন্ধকারে ভালো করে দেখা না গেলেও এখান থেকে একটি মাথা কাটা ও হাত পা কাটা মৃতদেহ উদ্ধার হয়েছে। আমাদের এখানে এরকম ভয়ঙ্কর ঘটনা আগে ঘটেনি। তবে দেখে মনে হচ্ছে বাইরে থেকে কেউ বা কারা এসে ওই মহিলাকে খুন করে তার মৃতদেহটি এখানে ফেলে গেছে। পুলিশ তদন্ত করে রহস্য উন্মোচন করলেই সত্যতা সামনে আসবে।”

স্থানীয় বাসিন্দাদের ধারণা, লকডাউন চলার ফলে ঘোষপাড়া রোড সংলগ্ন দোকান পাট সন্ধ্যায় তাড়াতাড়ি বন্ধ হয়ে যায়। ফলে এই মৃতদেহটি কেউ ফেলে গিয়ে থাকতে পারে। দুই দিন ধরে স্থানীয় দোকানদাররা একটা কাপড়ে ঢাকা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখেছিলেন। কিন্তু শনিবার সকাল থেকে দুর্গন্ধ বের হওয়ায় রাতে পুলিশে খবর দিলে তারা এসে কাপড় সরিয়ে মাথা ও হাত পা কাটা এক মহিলার নৃশংস মৃতদেহ উদ্ধার করেছে। নোয়াপাড়া থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ জানিয়েছে, মৃতের কাটা মুন্ডু উদ্ধার করা গেলে তবেই মৃতের পরিচয় জানা সম্ভব হবে। নোয়াপাড়া থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here