রাজ পরিবারের সদস্যের অস্বাভাবিক মৃত্যু, চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে

আমাদের ভারত, বাঁকুড়া, ১ আগস্ট: রাজ পরিবারের সদস্যের অস্বাভাবিক মৃত্যু ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে। মৃতের নাম সলিল সিংহ ঠাকুর (৬২)। শনিবার সকালে তাঁর বাড়ি থেকে রক্তাক্ত মৃতদেহ পুলিশ উদ্ধার করে। একই সঙ্গে পাশে পড়ে থাকা একটি একনলা বন্দুকও পুলিশ বাজেয়াপ্ত করে বলে জানাগেছে।

সূত্রের খবর, এদিন সকালে রাজবাড়ি থেকে গুলির আওয়াজ ভেসে আসে। প্রথম দিকে বিষয়টিকে কেউ সেভাবে পাত্তা দেননি। পরে রাজপরিবারের অন্যতম সদস্য সলিল সিংহঠাকুরের ‘আত্মহত্যা’র খবর শুনে অনেকেই ভিড় করেন। খবর দেওয়া হয় বিষ্ণুপুর থানায়।

প্রতিবেশী মালতি মল্ল বলেন, অন্যান্য দিনের মতো এদিন সকালে মন্দিরে ফুল দেওয়ার সময় হঠাৎই গুলির আওয়াজ পাই। বাজির আওয়াজ ভেবে বিষয়টিকে প্রথম দিকে তেমন গুরুত্ব দিইনি। পরে পুরো বিষয়টি শুনলাম।

মৃত সলিল সিংহ ঠাকুরের ‘বন্ধু’ কনকজ্যোতি দাস বলেন, গত কালও আমার সাথে মন্দিরে দেখা হয়েছিল। হাঁটুর ব্যাথা সংক্রান্ত শারিরীক অসুস্থতার কারণে অনেকদিন ধরে মানসিক অবসাদে তিনি ভূগছিলেন। সেকারণেও উনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে তিনি জানান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিষ্ণুপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধারের পাশাপাশি একটি একনলা বন্দুক বাজেয়াপ্ত করে। একই সঙ্গে ঘটনার তদন্ত ও মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here