পাঁচলার হোমে কিশোরের অস্বাভাবিক মৃত্যু

আমাদের ভারত, হাওড়া, ২১ ডিসেম্বর: এক কিশোরের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালিপুকুর উন্নয়ণ সমিতি নামে একটি হোমে। মৃত কিশোরের নাম সজল (১৩)। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

জানাগেছে, মাসখানেক আগে মানসিক বিকারগ্রস্ত ভবঘুরে কিশোর সজল সরকারি সাহায্য প্রাপ্ত এই হোমে আসে। সূত্রের খবর, শনিবার সকালে হোমের আবাসিকদের সঙ্গে সজলের মারামারি হলে তার মাথায় চোট লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় গাববেরিয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পরে পাঁচলা থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

যদিও এই ব্যাপারে হোম কর্তৃপক্ষ কোনো মন্তব্য করতে চাননি। এদিকে হোমে কিশোরের মৃত্যুর পর ঘটনা তদন্ত করতে ঘটনার তদন্ত করতে হোমে যান প্রশাসনিক কর্তারা। প্রশাসন সূত্রে খবর, রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এদিকে হোমে কিশোরের মৃত্যুতে ক্ষুব্দ এলাকার মানুষ। তাদের অভিযোগ হোমের চরম অব্যবস্থার জন্য এই হোম থেকে একাধিকবার আবাসিক পালনো ছাড়াও বেশ কয়েকজনের মৃত্যু ঘটেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here