পুরুলিয়ার অসহায়দের পাশে উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাসোসিয়েশন

সাথী প্রামানিক, পুরুলিয়া, ১৩ মে: মহামারী করোনার কারণে তৈরি হওয়ার পরিস্থিতির সঙ্গে লড়াই করছে মানবকুল। এই পরিস্থিতিতে পুরুলিয়ার অসহায় মানুষদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও মাস্ক, সাবান, স্যানিটাইজার দিচ্ছে উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স অ্যাসোসিয়েশন। সমাজ তৈরির কারিগরদের নিয়ে গড়ে তোলা এই অরাজনৈতিক সংগঠনের সদস্যরা নিজেদের সাধ্যমত আর্থিক ও শারীরিক শ্রম দিয়ে গ্রামে গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। খবর পেলেই তাঁরা বিভিন্ন গ্রামে সাধ্যমত খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পরিবারগুলির হাতে।

সেই ধারা তাঁরা অব্যাহত রাখলেন বুধবারও। এদিন পুঞ্চার গোংগারডি, পিয়ালডাংগা, রামকুন্দি  গ্রামে কিছু মানুষ লকডাউন পরিস্থিতিতে খুব কষ্টের সাথে দিন কাটাচ্ছেন বলে জানতে পারেন তাঁরা। ওই সংগঠনের পক্ষ থেকে একটি ত্রাণ শিবিরের আয়োজন করা হয়। শিবিরে তিনটি গ্রামের ১১২টি পরিবারের সদস্যদের হাতে ডাল, সরষের তেল, চিড়া, মুড়ি, সোয়াবিন, নুন, মাস্ক ও ডেটল সাবান তুলে দেন সদস্যরা।

সংগঠনের পুরুলিয়া জেলা কমিটির সভাপতি জয়দীপ্ত চট্টরাজ জানান, ‘আমরা এর আগে আমাদের সাধ্যমতো প্রধানমন্ত্রী ও পশ্চিমবঙ্গ বিপর্যয় ত্রাণ তহবিলে অর্থ পাঠিয়েছি। পরিযায়ী শ্রমিক  ক্লান্ত পথচারীদের হাতে গ্লুকোজ ও অন্যান্য খাদ্য সামগ্রী তুলে দিয়েছি। আগামী দিনেও অসহায় মানুষের পাশে থাকবো আমরা। ‘

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here