জন্মাষ্ঠমীতে মমতার রাজ্যে ময়দানে নামছে বিশ্ব হিন্দু পরিষদ 

জন্মাষ্ঠমীতে মমতার রাজ্যে ময়দানে নামছে বিশ্ব হিন্দু পরিষদ 

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৪ জুলাই: জন্মাষ্ঠমীতে রাজ্যজুড়ে জনসংযোগ বৃদ্ধির কর্মসূচি নিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিনে বিশ্ব হিন্দু পরিষদের সককটা শাখা বিশেষ পূজাপাঠ অনুষ্ঠানের আয়োজন করছে।

আগামী ২৩ আগষ্ট ৪ঠা ভাদ্র জন্মাষ্ঠমী। হিন্দু সংগঠনটি শ্রীকৃষ্ণের জন্মদিনে টানা তিনদিন রাজ্যজুড়ে বিশেষ কর্মসূচি নিয়েছে। কৃষ্ণকথা ছড়িয়ে দিতে গ্রাম থেকে শহর সব জায়গাতেই ভজন, কীর্তন, প্রবচনের আযোজন করা হয়েছে। এছাড়া বিশ্বহিন্দু পরিষদ জন্মাষ্ঠমী উপলক্ষে রাজ্যজুড়ে শোভাযাত্রা বার করবে বলে জানিয়েছেন সংগঠনের দক্ষিণবঙ্গের সম্পাদক অলোক সুর। তিনি বলেন, হিন্দুরা তাদের নিজের আচার অনুষ্ঠান রাজ্যজুড়ে করবে। তাতে সমাজের সর্বস্তরের হিন্দুদের অংশগ্রহন করার জন্য আহ্বান জানিয়েছি।                         

রামনবমী পালন নিয়ে নির্বাচনের আগে গোটা রাজ্যজুড়ে বিশ্বহিন্দু পরিষদের শক্তি দেখেছে মানুষ। এবার জন্মাষ্ঠমীর সময় রাজ্যের মানুষ ফের হিন্দু সংগঠনটির শক্তিবৃদ্ধি যাচাই করতে পারবেন। তবে, লোকসভা ভোটের ফলাফলের পর এই প্রথম রাজ্যজুড়ে ময়দানে নেমে কর্মসূচি গ্রহন করছে হিন্দু সংগঠনটি। তাই তারা চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে আদাজল খেয়ে জন্মাষ্ঠমীর কর্মসূচি সাফল্য সঙ্গে পালন করতে।

Related Articles

1 Comment

  • Prosanta sarkar , August 13, 2019 @ 9:27 AM

    Ekdom thik

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =