বীরবাহাদুর সিং’কে গুলি করে বিজেপিকে আটকাতে চাইছে তৃণমূল: কৈলাস বিজয়বর্গীয়

কলকাতা, ২ ডিসেম্বর: বীরবাহাদুর সিংকে গুলি করে বিজেপিকে আটকাতে চাইছে তৃণমূল। মঙ্গলবার এইকথা জানান বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি বলেন, মেটিয়াবুরুজে তৃণমূল ভয়ের রাজনীতি করছে। তাই বিজেপি কর্মীকে ভয় দেখাতেই আমাদের দলীয় কর্মীকে খুন করার চেষ্টা করা হয়েছে। তাতে অবশ্য কোনও লাভ হবে না বলে জানান বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। আজ বীরবাহাদুর সিংকে এসএসকেএম হাসপাতালে দেখতে গিয়ে এইকথা বলেন তিনি। তবে তার অবস্থা এখন অনেকটা ভালো বলে জানান কৈলাস বিজয়বর্গীয়।

উল্লে, সোমবার সকালে প্রকাশ্যে গার্ডেনরিচের বন্দর এলাকায় গুলিবিদ্ধ হন বীরবাহাদুর সিংহ। তিনি পেশায় স্কুল শিক্ষক। তিনি আরএসএস সদস্য।
গার্ডেনরিচের মসজিদ তালাব এলাকায় কাল সকাল ১০টা নাগাদ একজনের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন মেটিয়াবুরুজ থানার লিচুবাগান এলাকার বাসিন্দা বীরবাহাদুর। সেই সময় কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁর ওপর পর পর দু’বার গুলি করে। দু’টি গুলিই তাঁর পিঠে লাগে। বরাতজোরে প্রাণে বেঁচে যান তিনি।
বীরবাহাদুরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করে পুলিশ।
আহত স্কুলশিক্ষক জানিয়েছিলেন, তিনি আরএসএস ক্যাডার বলে তৃণমূলের গুন্ডারা তাঁকে খুন করার জন্য গুলি চালিয়েছে। তবে, এই অভিযোগ অস্বীকার করেছিলেন মেয়র ফিরহাদ হাকিম। তাঁর দাবি, এর সঙ্গে রাজনীতির কোনও যাগ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here