মেদিনীপুর সমন্বয় সংস্থার উদ্যোগে করোনা পরিস্থিতিতে ভালো থাকার উপায় নিয়ে ভার্চুয়াল আলোচনা সভা

আমাদের ভারত, মেদিনীপুর, ২১ সেপ্টেম্বর: মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর শহর আঞ্চলিক ইউনিটের পক্ষ থেকে গুগল মিটে করোনা আবহে কোভিড নাইন্টিন পরিস্থিতিতে “ভালো থাকার উপায়” শীর্ষক একটি আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশগ্ৰহণ করেন মেদিনীপুর শহরের প্রখ্যাত মেডিসিন স্পেশালিস্ট তথা ডাঃ দিবাকর সামন্ত মহাশয় এবং মেদিনীপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের অধ্যাপক ডাঃ সুদীপ চৌধুরী। আলোচনা সভার উদ্বোধন করেন মেদিনীপুর সমন্বয় সংস্থার সাধারণ সম্পাদক, প্রাক্তন প্রধান শিক্ষক রতিকান্ত মালাকার। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমন্বয় সংস্থার মেদিনীপুর সম্পাদক মৃত্যুঞ্জয় খাটুয়া। তিনি এই আলোচনা সভার প্রয়োজনীয়তার পাশাপাশি, বর্তমান আবহে সংস্থার বিভিন্ন কার্যক্রমের বিষয়ে আলোকপাত করেন। সভায় সভাপতিত্ব করেন সংস্থার মেদিনীপুর শহর ইউনিটের সভাপতি মানিক চন্দ্র ঘাটা। পরিচালনা করেন মিলন কুমার​ সরকার। উভয় ডাক্তারবাবু তাঁদের বক্তব্যে করোনা পরিস্থিতিতে ভালো থাকা ও প্রতিরোধের নানা উপায় নিয়ে প্রাঞ্জল ভাষায় সবিস্তারে আলোচনা করেন।

মাস্ক কিভাবে ব‍্যবহার করা উচিৎ, সাবন, স‍্যানিটাইজার কিভাবে ব্যবহার করা উচিৎ, এই সময়ে কি ধরনের খাদ্য গ্রহণ করা প্রয়োজন সে বিষয়ে বিস্তারিত আলোচনা করেন উভয় ডাক্তারবাবু। আলোচনা শতাধিক শ্রোতা অংশ নেন। সবাইকে ধন্যবাদ জানান তপন কুমার মহাপাত্র। এই আলোচনা সভাটিকে সুসম্পন্ন করতে কারিগরি সহায়তা দেন সমন্বয় সংস্থার পক্ষে অরূপ কুমার দাস, মণিকাঞ্চন রায়, সুদীপ কুমার খাঁড়া প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here