জলপাইগুড়ির বিন্নাগুড়ি থেকে হেঁটে কলকাতার কালীঘাটে

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২৬ জুন: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের গৃহীত বিভিন্ন উন্নয়নমূলক ও জনমুখী প্রকল্পের জেরে উপকৃত হচ্ছেন রাজ্যবাসী। পাশাপাশি উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের আন্দোলনের প্রতিবাদ। এরই পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করতে জলপাইগুড়ি জেলার বিন্নাগুড়ি থেকে হেঁটে কলকাতার কালীঘাটের উদ্দ্যেশ্যে রওনা হয়েছেন বিন্নাগুড়ির বাসিন্দা শঙ্কর ভট্টাচার্য্য। রবিবার তিনি এসে পৌঁছন রায়গঞ্জ শহরে। রায়গঞ্জে তাঁকে সম্বর্ধনা জানান তৃণমূল নেতৃত্ব।

গত ১৫ জুন বিন্নাগুড়ির বাসিন্দা শঙ্কর ভট্টাচার্য বাড়ি থেকে হেঁটে রওনা দিয়েছেন। কালীঘটে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তাকে ধন্যবাদ জানানোর ইচ্ছে রয়েছে শঙ্করবাবুর। পাশাপাশি চলার পথে রাজ্য সরকারের নানা প্রকল্প সম্পর্কে প্রচার করছেন। এদিন রায়গঞ্জ শহরে প্রবেশের সাথে সাথেই তাকে সংবর্ধনা জানান স্থানীয় তৃণমূল নেতা কৌশিক দে সহ অন্যান্যরা। পাশাপাশি তার বার্তা যাতে সকলের কাছে পৌঁছয় সেজন্য তার শুভকামনা করেন তৃণমূল নেতৃত্ব।

শঙ্করবাবু মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে দেখা করে তাঁর হাতে ডুয়ার্সের মাটি তুলে দেবেন বলে জানিয়েছেন। রাজ্যের পাশাপাশি উত্তরবঙ্গেরও ব্যাপক উন্নয়ন করেছেন মুখ্যমন্ত্রী, সেজন্য তাঁকে ধন্যবাদ জানানোর পাশাপাশি উত্তরবঙ্গকে আলাদা রাজ্যের দাবিতে যে আন্দোলন চলছে তারও প্রতিবাদ জানাবেন তিনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here