চরম পর্যায়ে সুখ চান, পায়ে মোজা পরুন

আমাদের ভারত, ৪ ডিসেম্বর: রতিসুখের চূড়ান্তে পৌঁছানোর জন্য কত কিছুই না করে থাকে মানুষে। বরফ, চকলেট, কামনা উসকে দেওয়া অন্তর্বাস- অনেক কিছুরই নিদান দিয়ে থাকেন অভিজ্ঞজনেরা। তবে সাম্প্রতিক এক সমীক্ষা টেক্কা দিয়েছে সব টোটকাকে। রীতিমতো সমীক্ষা করে জানালেন গবেষকরা- মিলনের সময়ে মোজা পরে থাকলে যত সুন্দর এবং তীব্রভাবে রতিসুখের শিখরে পৌঁছনো যায়, তেমনটা না কি আর কিছুতেই হয় না।

শুনতে হাস্যকর লাগলেও সমীক্ষকদের দাবি বেশ জোরালো। তারা বলছেন, ১০০০ জন মানুষের মধ্যে সমীক্ষা চালিয়ে দেখেছেন তারা। দেখা গেছে ১০০ জনের মধ্যে অন্তত ৮০ জনই মোজা পরে মিলনে রতিসুখের চূড়ান্তে পৌঁছেছেন। সেই তুলনায় অন্যরা, যারা ওই সময়টায় মোজা পরেননি, জানিয়েছেন তাদের বেশ বেগ পেতে হয়েছে।

এরকমটা হয় কেন? কেন মোজা এমন সুফল দেয়? একটু ভাল করে ভাবুন। খেয়াল করে দেখুন, মোজা পরলে আমাদের শরীর কীরকম উষ্ণ থাকে। ওখানেই লুকিয়ে যাবতীয় রসায়নের রহস্য। শরীর উষ্ণ থাকার মানে একেবারে ঠিকঠাক রক্ত চলাচল। এখন রক্ত চলাচল যত ঠিকঠাক হবে, ততই বাড়বে কর্মক্ষমতা। অর্থাৎ ওই সময়টায় তারা অনেক বেশি সক্রিয় থাকতে পারবেন। আরো একটা ব্যাপার- যৌনবিশারদরা বলে থাকেন, পায়ের আঙুলে থাকে কামগ্রন্থি। ফলে মোজা পরে থাকায় সেই কামগ্রন্থিতে ঘষা লাগে, যা রক্ত চলাচল এবং কামনা- দুটোই বাড়ায়। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here