দেহের অবাঞ্ছিত লোম তুলতে চান? টুথপেষ্ট ব্যবহার করে দেখুন!

দেহের অবাঞ্ছিত লোম তুলতে চান? টুথপেষ্ট ব্যবহার করে দেখুন!

আমাদের ভারত ডেস্ক, ১৯ মে : হ্যাঁ সত্যি!  ইন্সটগ্রামে একজন বিউটি ব্লগার এই নতুন DIY হ্যাক বের করেছেন। DIY অর্থাৎ Do It Yourself, নিজেরাই বাড়িতে তৈরী করে ফেলুন। অবাঞ্ছিত লোম তুলতে  দাঁতের মাজন দারুণ কাজ করে।

এই সপ্তাহে ইন্সটগ্রামে একজন বিউটি ব্লগার ভিডিও পোস্ট করেছেন, প্যাক তৈরি করতে লাগবে টুথপেষ্ট এবং হলুদ তারপর নিজের লোম এর ওপর পেস্ট তা লাগান ও অপেক্ষা করুন শুকনো না হওয়া পর্যন্ত, তারপর মুছে ফেলুন। ইচ্ছা হলে সামান্য ম্যাসেজ করতে পারেন।

Cheerful girl is touching her smooth armpit with satisfaction. She is standing and raising her arm up. Isolated and copy space in right side

টুথপাস্ট এবং হলুদ পাউডার

টুথপাস্ট একটি ত্বক জ্বালাতনকারী-এটি আপনার দাঁতগুলির জন্য, আপনার ত্বক বা চুলের জন্যে নয়, বলেছেন ডারম্যাটোলজিস্ট মোনা গোহারা। তিনি আরো বলেছেন এই পেস্ট আপনার ত্বকে হালকা অস্থায়ীভাবে দাগ দিতে পারে।

কিন্তু, আসল কথা, যদি আপনি ইতিমধ্যেই অবাঞ্ছিত লোমের ঝামেলা ও ওয়াক্সিং এর ব্যথা নিয়ে ভয় পাচ্ছেন তবে এমন হেয়ার রিমুভাল স্ট্রিপস বা নায়ার কোকো রিমোভার লোশন ব্যবহার করতে পারেন।  তবুও, DIY চুলের রিমোভারটি চেষ্টা করতে ইচ্ছা হলে করে দেখতে পারেন। তবে আপনার ত্বক জ্বললে বা বিরক্ত বোধ করলে আপনি এটি ধুয়ে ফেলুন।
www.cosmopolitan.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + ten =