“বেশি ট্যাঁ- ফোঁ করোনা, টেংরি খুলে দিতে আমরাও জানি,” গোপালনগরের সভা থেকে হুঁশিয়ারি মীনাক্ষীর

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৫ জানুয়ারি: গণতান্ত্রিক যুব ফেডারেশন অফ ইন্ডিয়ার পক্ষ থেকে উত্তর ২৪ পরগনার বনগাঁর গোপালনগরে আজকের সভায় উপস্থিত ছিল রাজ্য গণতান্ত্রিক যুব ফেডারেশনের সম্পাদিকা মীনাক্ষী মুখার্জি। বনগাঁ থেকে যুব ফেডারেশনের কর্মীরা বাইক মিছিল করে সভা স্থলে নিয়ে আসে তাঁকে। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারকে একাধিক বিষয় নিয়ে তিনি আক্রমণ করেন। তিনি বলেন, সাধারণ মানুষকে ভয় দেখানো হচ্ছে, কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। তাদের উদ্দেশ্যে এই সভামঞ্চ থেকে বলতে চাই বেশি ট্যাঁ- ফোঁ করোনা টেংরি খুলে দিতে আমরাও জানি।

তিনি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, এবার জেলের মধ্যে সরস্বতী পুজোর ফিতে কাটবেন পার্থ চট্টোপাধ্যায়। পূজারীর অভাব হবে না। মানিক ও সুবীরেস দুই ভট্টাচার্য পুজো করবেন। আগামী পঞ্চায়েত নির্বাচনে মনোয়ন জমা দেওয়ার দায়িত্ব তুলে নিয়েছে গণতান্ত্রিক যুব ফেডারেশন। মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি বলেন, এখন আমাদের জাতীয় পাখি পরিবর্তন হয়েছে সাদা শাড়ি মাথায় ঝুঁটি কু কু করছে এখন জাতীয় পাখি।

বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, একবার সিপিএমের দেখে নেওয়া উচিত ৩৪ বছরে যখন সরকারে ছিলেন তখন মানুষ ভোট দিতে যেতে পারতেন না। তাদের মুখে এটা মানায় না। ৫% থেকে ৬% ভোট কি করে নিয়ে যাওয়া যায় সেটার জন্য কাজ করুক। বাচ্চা মেয়ে অনেক বাকি আছে পলিটিক্সের।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here