18+ বিনোদন

সেক্সে অর্গ্যাজম বলতে ঠিক কী বোঝায়

আমাদের ভারত, ২০ নভেম্বর: অর্গ্যাজম শব্দটা অনেক পরিচিত আমাদের কাছে। পর্ণ বা বিভিন্ন জায়গায় আমরা অনেকবারই অর্গ্যাজম নিয়ে কথা শুনি। কিন্তু অনেকেই আমরা জানি না এটি আসলে কি। এটি জানা খুব জরুরি, কারণ সেক্সে সবচেয়ে আনন্দের ব্যপার হচ্ছে অর্গ্যাজম হওয়া।

আমরা যদি নাই জানি এটি কী, তাহলে কীভাবে বুঝবো পার্টনারের হচ্ছে নাকি? আমরা যদি বিজ্ঞানের ভাষায় বলি তাহলে ব্যপারটা হল, ব্রেন যখন সেক্সকেই সর্বোচ্চ মান দেয়, আর ঠিক বের হওয়ার আগের মুহূর্তটিকে বলে অর্গ্যাজম। কিন্তু ব্যপারটি এত সহজ নয়। প্রথমেই ছেলেদের অর্গ্যাজমের ব্যপারটা বলি। ছেলেদের অর্গ্যাজম হওয়া মানে হল, সোজা ভাষায় বের হওয়া। বের হওয়ার ঠিক আগ মুহূর্তে পা দুটো কাঁপে, পেনিসে বেশি ফোর্স দেওয়া হয় ইত্যাদি। সে অবস্থাকেই অর্গ্যাজম হওয়া বলে। এটি খুব সিম্পল।

কিন্তু মেয়েদের ক্ষেত্রে ব্যপারটা জটিল। যেহেতু ছেলেদের মত মেয়েদের কিছু বের হয়ে উড়ে যাচ্ছে না, তাই বোঝা কঠিন কোনটি তার অর্গ্যাজম অর্থাৎ কখন সে সবচেয়ে বেশি হাই হচ্ছে। এটি বোঝা জরুরি তাকে আনন্দ দিতে, আবার কঠিনও। কারণ তার যৌনাঙ্গ সবসময়ই ভেজা থাকায় অর্গ্যাজমটিকে আলাদা করা কঠিন হয়ে যায়।

আমরা কিছু ব্যপার বলছি যার সাহায্যে আপনি বুঝতে পারবেন।
মেয়েটির নিঃশ্বাস হঠাৎ করেই আরো জোরে হওয়া শুরু করবে। একটু কষ্ট কষ্ট ভাব ফুটবে চেহারায় যেটি আসলে আনন্দের।

নিঃশ্বাস ভারীও হবে এবং হার্ট বিট বাড়বে। তার যৌনাঙ্গটি নড়াচড়া করবে, কিন্তু পাগুলো খুব কমই নড়বে। কাছে আপনার চুল বা কাঁধ পেলে খামচে ধরবে। সিনেমায় বা পর্ণে এ এসময় চিত্কার করতে দেখলেও আসলে এসময় মেয়েরা চিত্কার খুব কমই করে।

অর্গ্যাজম না হলে মেয়েটি আনন্দ পাবে না, কেউ যদি এটি ভাবেন তবে তা ভুল। মেয়েরা প্রায় পুরো সময় টায়ই আনন্দ পায়, কিন্তু অর্গ্যাজমে তা সর্বোচ্চ হয়। আশা করি সবাই অর্গ্যাজমের গুরুত্ব বুঝতে পারবেন। আপনার পার্টনারকে জিজ্ঞেস করলে উত্তর পাওয়ার চান্স কম, কারণ বেশির ভাগ মেয়েই বোঝে না কখন তাদের অর্গ্যাজম হয়। আশা করি বুঝতে পেরেছেন কেন? 

Leave a Comment

nineteen − 6 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.