দামোদরে স্নান করতে গিয়ে তলিয়ে গেল দুর্গাপুরের চার যুবক, উদ্ধার দুজনের দেহ

আমাদের ভারত, অন্ডাল, ২৭ জুলাই: শিবের মাথায় জল ঢালার জন্য দামোদর নদের স্নান করতে নেমেছিল চার যুবক। হঠাৎ চারজনেই জলে তলিয়ে যায়। পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের শ্রীরামপুর পঞ্চায়েতের কুঠি ডাঙ্গা লাগোয়া দামোদরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
চার কিশোরের বাড়ি দুর্গাপুরের গোপালমাঠ এলাকায়। নিখোঁজ কিশোরদের খোঁজে তল্লাশি চলছে। দুপুর পর্যন্ত দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের নাম শিবু দাস (১৯) ও সৌরভ মন্ডল (১৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে সোমবার সকালের দিকে শিবু দাস, সৌরভ মন্ডল, সব্যসাচী মুখার্জি, রাহুল মাড্ডি সহ ছয় বন্ধু মিলে শিবের মাথায় জল ঢালার জন্য দামোদর নদীতে জল তোলার জন্য গিয়েছিল। সেখানে তারা চার বন্ধু দামোদরের জলে স্নান করতে নামে। দুই বন্ধু পাড়ে বসেছিল। হঠাৎ অসাবধানতার কারণে চার জনেই জলে তলিয়ে যায়। দুই বন্ধু বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দপ্তরে। বিপর্যয় মোকাবিলা দপ্তর ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজে হাত লাগায়। নামানো হাই স্পিডবোট। দুপুর বারোটা পর্যন্ত শিবু দাস ও সৌরভ মন্ডলের মৃতদেহ উদ্ধার করেছে বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা। বাকি দুজনের খোঁজে এখনো তল্লাশি চালানো হচ্ছে। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে চলতি বছরে সব্যসাচী, শিবু ও সৌরভ উচ্চ মাধ্যমিক পাশ করেছে। এমনকি জয়েন্টে চান্সও পেয়েছে সব্যসাচী। রাহুলের উচ্চ মাধ্যমিক দেওয়ার কথা ছিল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here