ভোরবেলা রেশনের চাল এবং আটা পাচার করার সময় হাতেনাতে ধরে ফেলল গ্রামবাসী

আমাদের ভারত, মালদা, ৮ মে: একটি পিকআপভ্যান ভর্তি রেশনের চাল এবং আটা পাচার করে বাজারে বিক্রি করতে যাওয়ার সময় হাতেনাতে ধরে ফেলল গ্রামবাসীরা। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটে হবিবপুর থানার ঘোষ পাড়া এলাকায়। গ্রামবাসীরা পিকআপ ভ্যানটি আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ এই ঘটনায় চালক সহ ২ জনকে আটক করেছে। ১৫ বস্তা চাল এবং ৭ বস্তা আটা উদ্ধার করেছে পুলিশ।

গ্রামবাসীদের অভিযোগ, হবিবপুর থানার ঘোষপাড়া এলাকা থেকে বুলবুলচন্ডী বাজার যাচ্ছিল পিকআপ ভ্যানটি। গ্রামবাসীরা জানতে পেরে পিকআপ ভ্যানটি আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তাদের অভিযোগ, প্রায় দেড় মাস ধরে চলছে লকডাউন। কর্মহীন গরিব মানুষরা খাবার পাচ্ছে না। সরকারের পক্ষ থেকে রেশনের মাধ্যমে চাল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিনামূল্যে দেওয়া হচ্ছে দুঃস্থ মানুষদের। কিন্তু সেই চাল এবং আটা নিয়ে শুরু হয়েছে কালোবাজারি। রেশনের চাল এবং আটা বিক্রি করা হচ্ছে বাজারে। তবে কে বা কারা এই কাজের সঙ্গে যুক্ত তা পরিষ্কার ভাবে জানাতে পারেননি তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় আটক চালক এবং খালাসীর নাম, সুদীপ্ত পাল এবং খোকন ঘোষ। ধৃতদের বাড়ি হবিবপুর থানা এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here