মুখ্যমন্ত্রী বাংলায় নারী নির্যাতনের ঘটনায় চুপ কেন, প্রশ্ন সিপিএম নেতা সুজন চক্রবর্তীর

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা: “রাজ্যের মুখ্যমন্ত্রী হাথরাসের ঘটনায় আপত্তি করছেন, বেশ করছেন, কিন্তু রাজ্যের নারী নির্যাতনের ঘটনা নিয়ে তিনি চুপ কেন? ঘটালের ঘটনা নিয়ে চুপ কেন? রাজ্যের ঘটনা নিয়ে যখন তিনি চুপ থাকেন, তখন লোকে বুঝবে মুখ্যমন্ত্রী দ্বিচারিতা করছেন।” রবিবার উত্তর ২৪ পরগনার অশোক নগরে হাথরাসের ঘটনার প্রতিবাদে মিছিলে যোগ দিতে এসে সাংবাদিকদের একথাই বললেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

উত্তর ২৪ পরগনার অশোক নগরে হাথরাসের ঘটনা নিয়ে বামেদের মিছিলে নেতৃত্ব দিতে এসেছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। সুজন চক্রবর্তীর আরো অভিযোগ, “বিজেপি, আরএসএস মহিলাদের সম্মান দেয় না। মহিলাদের সঙ্গে যে আচরন বিজেপি শাসিত উত্তর প্রদেশে হচ্ছে, তা নিন্দার ভাষা নেই।” উত্তরপ্রদেশের হাথরসে গণধর্ষণ ও কেন্দ্রের নতুন কৃষি আইনের প্রতিবাদে অশোকনগরে মিছিল হয় সিপিএম নেতা সুজন চক্রবর্তীর নেতৃত্বে। রবিবার বিকেল পৌনে পাঁচটায় অশোকনগর রেল স্টেশন থেকে শুরু হয় মিছিল। শহরের রাস্তা ধরে প্রায় ৫ কিলোমিটার হেঁটে মিছিল শেষ হয় কল্যাণগড় বাজার এলাকায়। মিছিলে পা মেলান এলাকার সিপিএম কর্মী-সমর্থকর, আদিবাসী সম্প্রদায় ও কৃষকরা।

মিছিল শেষে কল্যাণগড় বাজারে একটি প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয় বিক্ষোভ কর্মসূচি। মিছিলে উপস্থিত ছিল হাজার তিনেক মানুষ। উত্তরপ্রদেশের ঘটনার তীব্র নিন্দা করেন সুজন চক্রবর্তী। পাশাপাশি রাজ্যের আইন শৃঙ্খলা ও নারী নির্যাতনের ঘটনার প্রতিবাদ করতে শোনা যায় এই বাম নেতার গলায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here