মোদীকে ফের জেতান, না হলে সব শহরে আফতাবের মতো ছেলে জন্মাবে: হিমন্ত বিশ্বশর্মা

আমাদের ভারত, ১৯ নভেম্বর: শ্রদ্ধা ওয়াকারের নৃশংস খুনের ঘটনায় তোলপাড় হয়েছে সারা দেশ। তারই প্রেমিক আফতাব পুনাওয়ালার জঘন্য কীর্তি জানতে পারায় ক্ষোভ ঘৃণা উগড়ে দিয়েছে সাধারণ মানুষ। এর মধ্যে গুজরাটে নির্বাচনী প্রচারে এই ইস্যুকে হাতিয়ার করলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

কচ্ছ এলাকায় একটি জনসভায় তিনি বলেন, “যদি দেশে শক্তিশালী নেতা না থাকে তাহলে প্রতি শহরে আফতাবের মতো ছেলে জন্মাবে। তখন আমরা আর আমাদের সমাজকে বাঁচাতে পারবো না।”

কেন তৃতীয়বারের জন্য বিজেপিকেই কেন্দ্রে ফেরানো উচিত? তার ব্যাখ্যা দিতে গিয়ে অসমের মুখ্যমন্ত্রী দিল্লি হত্যাকাণ্ডের কথা তুলে ধরেন এবং এই ঘটনাকে লাভ জেহাদ বলে বর্ণনা করেন। তিনি আরও দাবি করেন, এই ঘটনার পেছনে হিন্দু মহিলাদের জোর করে মুসলিমে পরিণত করার চক্রান্ত রয়েছে।

হিমন্ত বলেন, বোন শ্রদ্ধাকে মুম্বাই থেকে দিল্লিতে নিয়ে এসে মেরেছে আফতাব। ৩৫ টুকরো করে কেটেছে লাভ জিহাদের নাম করে। আর সেই দেহের টুকরো ফ্রিজে রাখা অবস্থাতেই ঘরে অন্য মেয়ে এনে ডেট করছিল। তাই দেশে যদি শক্তিশালী নেতা না থাকে তাহলে প্রতি শহরে এরকম আফতাবের মতো ছেলে জন্মাবে। আমরা তখন আর আমাদের সমাজকে বাঁচাতে পারবো না। তাই ২০২৪ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদীকে ফের জেতানো খুব জরুরি।

স্বভাবতই বিশ্বশর্মার এই মন্তব্যের সমালোচনা করে বিরোধীদের দাবি, সারাদেশ এক হয়ে যে অপরাধের প্রতিবাদ করছে সেই ঘটনাকে নিজেদের ভোট ব্যাঙ্কের ফায়দার জন্য বিজেপি ব্যবহার করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here