দমকল বাহিনীর সহোযোগিতায় স্যানিটাইজ করা হল বনগাঁর হাসপাতাল সহ বিভিন্ন এলাকা

সায়ন ঘোষ, আমাদের ভারত, বনগাঁ, ৩০ মার্চ: করোনা আতঙ্ক ছড়িয়েছে গোটা বিশ্ব জুড়ে। করোনা আক্রান্তের সংস্পর্শে যে কেউ এলেই তার মধ্যে ছড়াচ্ছে নভেল করোনা ভাইরাস। বিশেষজ্ঞের মতে, একে অপরের সাথে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখতে হবে। সাথেই প্রতি ঘন্টায় হ্যান্ডওয়াস ও স্যানিটাইজ করতে হবে হাত।
ইতিমধ্যেই রাজ্যের এক চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত। ফলে হাসপাতালে যাওয়া মানুষ সহ চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের আক্রান্ত হওয়ার আশঙ্কাও প্রবল। তাই সোমবার সকাল থেকে উত্তর ২৪ পরগনার বনগাঁ দমকলবাহিনীর উদ্যোগে গোটা হাসপাতাল সহ আশপাশের এলাকা থেকে শুরু করে বিভিন্ন বাজার, ওষুষের দোকান, রাস্তা-ঘাট থানা সহ মাছ বাজারও স্যানিটাইজ করা হয়। সাথে সচেতন করা হচ্ছে সাধারণ মানুষকে।

দমকলের এক আধিকারিক বলেন, প্রতি নিয়ত হাসপাতাল চত্বর, নার্সিংহোম সহ একাধিক এলাকায় স্যানিটাইজার করে ভাইরাস নিয়ন্ত্রন করা হচ্ছে। এছাড়া হাসপাতালের এম্বুলেন্সগুলোও স্যানিটাইজার করে ভাইরাস মুক্ত করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দা বিশব কুণ্ডু, বাবাই চক্রবর্তী বলেন, দমকল বাহিনীর এই উদ্যোগে বনগাঁর মানুষ সাধুবাদ জানায়। তাদের এই অক্লান্ত পরিশ্রমে হাসপাতল সহ বাজার গুলি করোনা মুক্ত হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here