৪৮ ঘন্টার মধ্যে করোনায় আক্রান্ত হয়ে রাজ্যে মৃত্যু আরও ১ চিকিৎসকের

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২৮ এপ্রিল: ৪৮ ঘন্টার মধ্যে রাজ্যে মৃত্যু হল আরও এক চিকিৎসকের। সূত্রের খবর, সোমবার রাত ৯টা ১৫ মিনিট বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে শিশির মণ্ডল নামে ওই চিকিৎসকের মৃত্যু হয়। মৃত্যুর সময়ে তিনি করোনা সংক্রামিত ছিলেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, শনিবার রাত দেড়টা নাগাদ ওই হাসপাতালেই মৃত্যু হয়েছিল রাজ্যের শীর্ষ স্বাস্থ্যকর্তা বেহালার হরিদেবপুরের বাসিন্দা চিকিৎসক বিপ্লব দাশগুপ্তের।

তার ৪৮ ঘণ্টার মধ্যে মৃত্যু হল আরও ১ চিকিৎসকের। যদিও করোনা সংক্রমণের কারণেই এই চিকিৎসকেরও মৃত্যু কি না, তা সরকারি ভাবে কিছু জানায়নি স্বাস্থ্য দফতর।

জানা গিয়েছে, তিনি দক্ষিণ কলকাতার বেল ভিউ ক্লিনিকের অস্থিরোগ বিশেষজ্ঞ ছিলেন। বয়স ৬৯ বছর। তিনি বালিগঞ্জের বন্ডেল রোডের বাসিন্দা। সপ্তাহ খানেক আগে শিশিরবাবুর দেহে করোনার উপসর্গ ধরা পড়ে। ১৪ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর পরীক্ষায় জানা যায়, তিনি করোনা আক্রান্ত। ১৭ এপ্রিল থেকে তিনি বিধাননগরের ওই বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে চলছিল। কিন্তু সেখানে তাঁর অবস্থার ক্রমশ অবনতি হচ্ছিল। শেষ পর্যন্ত সোমবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here