তৃণমূলের মিছিলে যাওয়ায় মহিলাকে মারধর, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

গোপাল রায়, আমাদের ভারত, আরামবাগ, ৭ জুলাই: তৃণমূলের মিছিলে যাওয়ায় এক মহিলাকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আহত মহিলা আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে আরামবাগের বাতানাল এলাকায়। এই মারধরের ঘটনা বিজেপির পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে।

জানা গেছে, তৃণমূলের ঘোষিত পদযাত্রা কর্মসূচি ছিল সোমবার। এলাকার মহিলা কর্মী সেবিকা পাত্র ওই মিছিলে হাঁটেন। অভিযোগ, মঙ্গলবার বেশকিছু বিজেপির লোকজন ওই মহিলার উপর চড়াও হয়। এরপর ওই মহিলাকে মারধরও করা হয় বলে অভিযোগ তুলেছে তৃণমূল। আহত ওই মহিলাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। যদিও ঘটনা সবটাই অস্বীকার করেছে বিজেপি।

আরামবাগ তৃণমূলের ব্লক সভাপতি কমল কুশারী জানান, ওই মহিলা আগে সিপিএম করতো সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করে। গতকাল মমতা ব্যানার্জির ঘোষিত একটি মিছিলের কর্মসূচি ছিল। আর সেই মিছিলে আমাদের মহিলা কর্মী যোগদান করেছিল। ওই মহিলাকে বিজেপির লোকজন তাকে ব্যাপক মারধর করে। এখনই মহিলাকে আরামবাগ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই পর্যায়ে ব্যবস্থা নেবে প্রশাসন নেবে বলে জানান।

বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, এইরকম কোনও মারধরের ঘটনা ঘটেনি। এর সাথে বিজেপির কেউই যুক্ত নেই। তৃণমূল বিজেপিকে বদনাম করার জন্যই এইরকম ঘটনা ঘটাচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here