মুন্ডেশ্বরী নদী থেকে মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, খুনের অভিযোগ পরিবারের

গোপাল রায়, আরামবাগ, ১৩ আগস্ট: মুন্ডেশ্বরী নদী থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার করল আরামবাগ থানার পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে আরামবাগ থানার মলয়পুরের বালিয়া এলাকায়। মৃত মহিলার নাম রুমা সাঁতরা (৫০)।

জানা গেছে, প্রতিদিনের মত বুধবার মুন্ডেশ্বরী নদীতে মাছ ধরতে গিয়েছিল। তারপর থেকে থেকে ওই মহিলার আর কোনও খোঁজ মেলেনি।পরিবারজনরা সারারাত খোঁজাখুঁজি করলেও খোঁজ মিলেনি তার। বৃহস্পতিবার সকালে স্থানীয় মানুষজন মুন্ডেশ্বরী নদীর মধ্যে ওই মহিলার মৃতদেহ দেখতে পায়। এরপরই আরামবাগ থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহিলার প্রতিবেশীর সাথে বেশ কয়েক দিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল। তারই জেরে খুন হয়েছে বলে অনুমান স্থানীয় বাসিন্দাদের। পরিবারের লোকজনরাও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে সহমত। তারাও খুনের কিনারা করতে পুলিশ কুকুরের দাবি তোলেন। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই মহিলার মৃতদেহটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারণে খুন করা হয়েছে ওই মহিলাকে, তার তদন্ত শুরু করেছে আরামবাগ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here