কোটি টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার বালুরঘাটে, গ্রেপ্তার তিন

পিন্টু কুন্ডু , বালুরঘাট, ২৭ সেপ্টেম্বর: বাংলাদেশে পাচারের আগে কোটি টাকা মুল্যের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করল পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি বালুরঘাট শহরের কলকলা খাড়ি এলাকায়। ঘটনায় জড়িত তিন যুবককেও গ্রেফতার করেছে বালুরঘাট থানার পুলিশ।

সোমবার দুপুরে বালুরঘাট থানায় এক সাংবাদিক বৈঠক করে একথায় জানিয়েছেন জেলা পুলিশ সুপার রাহুল দে। তিনি বলেন, রবিবার সন্ধ্যায় বালুরঘাট থানার পুলিশ একটি সুত্রে খবর পেয়ে হিলি বালুরঘাট ৫১২ নম্বর জাতীয় সড়কের কলকলা খাড়ি এলাকায় অভিযান চালিয়ে একটি মোটর সাইকেল সহ তিন যুবককে আটক করে। তাদের কাছে থাকা তিনটি ব্যাগে তল্লাশি চালিয়ে প্রায় ৮ হাজার বিদেশি নেশাজাতীয় সামগ্রী ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার আনুমানিক বাজার দর প্রায় এক কোটি টাকা। এরপরেই ধৃতদের প্রথমে আটক এবং তারপরে গ্রেপ্তার করা হয়েছে।


পুলিশ জানিয়েছে ধৃতরা হল আকবর আলি দেওয়ান, সমর সাহা ও সুমন মালি। ২০ থেকে ২৪ বছর বয়সী ওই যুবকদের বাড়ি বালুরঘাট ও হিলি থানার বিভিন্ন এলাকায়।
জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, উদ্ধার হওয়া নেশার ট্যাবলেটগুলি বাংলাদেশে পাচারের জন্যই নিয়ে যাওয়া হচ্ছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here