করোনা আবহের মধ্যেই প্রয়াত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাবা

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ২০ এপ্রিল: প্রয়াত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাবা আনন্দ সিং বিস্ত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৯ বছর। তবে, করোনার জেরে নয়, লিভার এবং কিডনির সমস্যার জেরেই তাঁর মৃত্যু হয়েছে বলে, উত্তরপ্রদেশ প্রশাসন সূত্রে খবর। সোমবার সকাল ১০টা ৪৪ নাগাদ দিল্লির এইমস হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রীর বাবার মৃত্যুর খবরটি জানিয়ে টুইট করেছেন উত্তরপ্রদেশের অতিরিক্ত মুখ্যসচিব অবনীশকুমার অবস্থি। টুইটারে তিনি জানিয়েছেন, সোমবার সকাল পৌনে এগারোটা নাগাদ দিল্লির এইমস হাসপাতালে যোগী আদিত্যনাথের বাবার মৃত্যু হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রীর বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অবস্থি।

দীর্ঘদিন ধরেই কিডনি ও লিভারের সমস্যায় ভুগছিলেন আনন্দ সিং বিস্ত। গত কয়েক মাস তিনি দেরাদুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তারপর অবস্থার অবনতি হলে গত ১৫ মার্চ দিল্লির এইমস হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। গতকাল থেকে অবস্থার অবনতি হতে শুরু করলে তাঁকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ভেন্টিলেটর সাপোর্ট দেওয়ার আগে তাঁর একবার ডায়ালিসিসও হয়েছিল। কিন্তু শেষপর্যন্ত সব চেষ্টাই ব্যর্থ হয়ে গেল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here