যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

আমাদের ভারত, ২২ মে :উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিল দুষ্কৃতীরা। যোগীর মত দাপুটে মুখ্যমন্ত্রীকে মেসেজ করে কে বা কারা এই খুনের হুমকি দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। হুমকিতে যোগী একটি বিশেষ সম্প্রদায় বিরোধী বলে মন্তব্য করা হয়েছে।

গোমতি নগর থানায় রিপোর্ট দায়ের করা হয়েছে। কে বা কারা এই হুমকি দিয়েছে তা খুঁজে বের করতে আদা-জল খেয়ে নেমেছে পুলিশ। বৃহস্পতিবার রাতেই মুখ্যমন্ত্রী যোগীকে বোম মেরে উড়িয়ে দিয়ে হুমকি আসে। তারপর থেকেই সক্রিয় হয় পুলিশ।

পুলিশের হোয়াটসঅ্যাপ নাম্বারেই মেসেজ করে যোগীকে হুমকি দেওয়া হয়েছে। পরিযায়ী শ্রমিকরা ঘরে ফেরার পর উত্তরপ্রদেশের সংক্রমনের হার এক লাফে অনেকটা বেড়েছে। ফলে যোগী সংক্রমণ ঠেকানোর উপায় খুঁজতে ব্যস্ত। কিভাবে রাজ্যকে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা যায় তা নিয়েই রূপরেখা তৈরি করছেন মুখ্যমন্ত্রী দিনরাত এক করে। আর তার মধ্যেই তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিলো কে বা কারা তা নিয়ে আশঙ্কার কালোমেঘ ঘনিয়েছে।
উত্তরপ্রদেশের গোমতি নগর থানার পুলিশ আধিকারিক ধীরাজকুমার জানিয়েছেন বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশ পুলিশে ১১২ নম্বর সোশ্যাল মিডিয়া ডেস্কের হোয়াটসঅ্যাপ নম্বরে মুখ্যমন্ত্রীকে মেরে ফেলার হুমকির বার্তা পাঠানো হয়। মেরে ফেলার হুমকি বার্তায় অভিযুক্ত দাবি করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী একটি বিশেষ সম্প্রদায় বিরোধী, তাই তাকে মেরে ফেলা দরকার।

জানা যায় মাত্র ২১ বছর বয়সে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েছিলেন যোগী আদিত্যনাথ। তিনি চলে আসেন গোরখপুর। সেই সময় তিনি সন্ন্যাসী হয়ে যান। একবার যোগীর বাবা ছেলেকে ঘরে ফেরানোর জন্য এলেও তিনি আর ঘরে ফেরত যাননি। বাবাকে বুঝিয়ে বাড়িতে ফেরত পাঠান। প্রায় ২৪ বছর আগে যোগী বাড়ি ছেড়ে বেরিয়ে ছিলেন বলে জানা যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here