কোনও কাগজ দেখাতে হবে না, আপনার পরিচয় আপনি হিন্দু, বার্তা রাহুল সিনহার

আমাদের ভারত, বর্ধমান, ৯ জানুয়ারি: অপপ্রচারে কান দেবেন না, আপনাদের কোন কাগজপত্র খোঁজার দরকার নেই।আপনার একমাত্র পরিচয় আপনি হিন্দু, আপনি ভারতীয়। বর্ধমানের টাউনহলে অভিনন্দন যাত্রায় এসে এই আশ্বাসবাণী শোনালেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।তিনি বলেন মুসলমান ভাইয়েদেরও সমান মর্যাদা দিয়ে রাখা হবে। বিজেপি মুসলিম বিরোধী নয়।

রাহুল সিনহা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন এই রাজ্যে নাগরিকত্ব আইনের জন্য কাজ করতে দেবেন না। কিন্তু শুনে রাখুন কেন্দ্র সরকার ভলান্টিয়ার বাহিনী নিয়োগ করে এই কাজ করবে। কেউ আটকাতে পারবে না। কটাক্ষ করে রাহুল বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন ভারতবর্ষের সংশোধিত নাগরিকত্ব আইনের জন্য কাজ করতে দেবো না। আপনি কে কাজ করতে দেবার। আজকে শুনে রাখুন কেন্দ্র সরকার আলাদা ভলান্টিয়ার বাহিনী নিয়োগ করবে আর সেই ভলান্টিয়ার বাহিনী দিয়ে সংশোধিত নাগরিকত্ব আইনের কাজ হবে। তিনি বলেন,
আমি আপনাদের পরিষ্কার বলে দিতে চাই আপনাদের হিন্দুদের কোনও কাগজ খোঁজার দরকার নেই। আপনার একটাই পরিচয় আপনি হিন্দু। আর ভারতীয় মুসলমানরা হিন্দুদের মত সমান মর্যাদা নিয়ে ভারতবর্ষে বাস করবে। কিন্তু বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীরা দেশে আসবে আর রেললাইন পোড়াবে তাদের পিছনে বিজেপি এমন খেল দেখাবে যে ডিগবাজি খেতে খেতে তারা আবার বাংলাদেশ পৌঁছে যাবে।

জয় শ্রীরাম প্রসঙ্গ তুলে ধরে রাহুলের কটাক্ষ, আজ বাংলাদেশে রামনাম বন্ধ। বাংলাদেশে রাম নাম করা যাবে না। আর এই মমতার রাজ্যেও রাম নাম করা যাবে না। মমতা রাম নাম আটকানোর ঠিকাদারি নিয়েছেন। কিন্তু রামনাম আটকাতে পারেননি। আজ গ্রামে গঞ্জে ছোট ছোট ছেলেরা আমাদেরকে দেখলেই বলে জয় শ্রীরাম জয় শ্রীরাম।

নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে টাউন হলের অভিনন্দন যাত্রা ও জনসভায় এদিন বিজেপি কর্মীদের ভিড় উপচে পড়ে। মঞ্চে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্যের সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী, জেলা সভাপতি সন্দীপ নন্দী প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here