পশ্চিমবঙ্গকে তালিবানদের হাত থেকে বাঁচাতে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে : শুভেন্দু অধিকারী

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২ ডিসেম্বর : দেশ যদি সঠিক দলের হাতে থাকে, সঠিক নেতৃত্বের হাতে থাকে তাহলে আপনি সুরক্ষিত থাকবেন। না হলে আপনার সম্পদ সুরক্ষিত থাকবে না। শান্তিতে বসবাস করার জন্য আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। কলকাতা কর্পোরেশন থেকে কাঁথি পৌরসভা কাদের হাতে দেবেন সেই সঠিক সিদ্ধান্ত নিতে হবে। জঙ্গিদের হাব বানিয়ে রেখেছেন পশ্চিমবঙ্গের দিদিমণি। কাঁথিতে জনসভা থেকে এইভাবে মানুষকে সতর্ক পরলেন শুভেন্দু অধিকারী।

বুধবার তিনি বলেন, ২৩৫ এর দম্ভকরা বাম সরকারের পতন ঘটেছে। আগামী দিনেও তৃণমূল সরকারের সেই ভাবেই দম্ভচূর্ণ হবে। বাংলাদেশে হিন্দুদের উপর অত‍্যাচার এবং পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের অপশাসনের অভিযোগে বুধবার কাঁথির বাইপাস মোড় থেকে ওল্ড দিঘা বাস স্ট্যান্ড পর্যন্ত একটি পদযাত্রা অনুষ্ঠিত হয় বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার উদ্যোগে। পদযাত্রা শেষে পথ সভা হয়। এই পথসভার মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী পশ্চিমবঙ্গকে ‘তালিবানদের হাত থেকে বাঁচাতে’ একজোট হওয়ার আহ্বান জানান দলীয় কর্মীদের।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী, দক্ষিণ কাঁথি বিধানসভার বিধায়ক অরূপ কুমার দাস, উত্তর কাঁথি বিধানসভার বিধায়িকা সুমিতা সিনহা, খেজুরী বিধানসভার বিধায়ক শান্তনু প্রামাণিক, ভগবানপুর বিধানসভার বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি, জেলা অবজার্ভার মলয় সিনহা, জেলা সাধারণ সম্পাদক অসীম মিশ্র, তাপস দোলাই, সুদাম পন্ডিত, জেলা সম্পাদক নবীন প্রধান, কল্লোল কর, জেলা সহ-সভাপতি রমাকান্ত প্রধান, জেলা মহিলা মোর্চার সভানেত্রী মৌমিতা দাস সহ জেলা কার্যকর্তা ও মন্ডলের কার্যকর্তারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here