শ্বশুরবাড়ি যাওয়ার পথে গুলিবিদ্ধ যুবক, ছিনতাই টাকা

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ৬ অক্টোবর: বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার পথে গুলিবিদ্ধ হলেন এক যুবক। সোমবার রাত দশটা নাগাদ রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের হাটমনি এলাকার গ্রামীণ সড়কে তাঁকে গুলি করা হয়। গুলিবিদ্ধ যুবকের চিৎকারে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। এরপর সেখান থেকে চম্পট দেয় একদল দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, টাকা ও বাইক ছিনতাই করার জন্যই গুলি করেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ ওই যুবকের নাম নূর আলম(২৩) বাড়ি রায়গঞ্জ শহরের পশ্চিম বীরনগর এলাকায়।

আহত যুবকের পরিবার সূত্রে খবর, কাল রাত দশটা নাগাদ গুলিবিদ্ধ জখম নূর আলম তার মামা ইয়াস মহম্মদকে সঙ্গে নিয়ে চাপদুয়ার হাটমনি এলাকায় যাচ্ছিলেন। পথে তিনটি বাইকে ৬ জন দুষ্কৃতী রাস্তা আগলে তাদের সামনে দাঁড়িয়ে পকেট থেকে ২৫০০ টাকা, একটি মোবাইল ফোন ও বাইক ছিনতাই করার চেষ্টা করে। বাধা দিলে একের পর এক গুলি করতে শুরু করে দুষ্কৃতীরা। পকেট থেকে ২৫০০ টাকা নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গ্রামবাসীদের তাড়ায় গুলিবিদ্ধ যুবকের বাইক ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়ে ছুটে যায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী সহ ক্রাইম ব্রাঞ্চ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here