গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১২ মে: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার দাঁড়িয়া গ্রামে। মৃতের নাম মিলন সর্দার(২৮)। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ক্যানিং থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

এলাকার মানুষজন জানিয়েছেন, দিনরাত আকণ্ঠ মদ্যপান করতো মিলন। এ নিয়ে পরিবারের সাথে সর্বদা অশান্তি লেগেই থাকতো তার। সেই কারণেই মঙ্গলবার গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে সে।

মিলনের পরিবার জানিয়েছে, গত প্রায় দেড় মাস মদের দোকান বন্ধ ছিল, তখন অল্প মদ্য পান করতো, কখনো করতো না সে। সেই সময় ভালো ছিল, সংসারে অশান্তি ছিল না। কিন্তু গত কয়েকদিন মদের দোকান খোলা থেকেই আগের মতো আকণ্ঠ মদ্যপান শুরু করে সে। আর এই আকণ্ঠ মদ্যপান করে বাড়িতে এসে প্রতিদিন ঘরের জিনিষপত্র ভাঙ্গচুর, পরিবারের সদস্যদের মারধর করতে শুরু করে সে। এ নিয়ে সোমবার বাড়িতে বিস্তর অশান্তি হয়। সেই অশান্তির জেরেই ঐ যুবক নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। এলাকার মানুষজন তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here