মদের ঠেকে বচসা, খুন হলেন যুবক

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১৭ সেপ্টেম্বর: মদের ঠেকে বচসার জেরে এক যুবককে কুপিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। নিহতের নাম তন্ময় দাস(৩০)। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার চকপরান কাঁটাখালি এলাকায়। এই ঘটনায় জিয়ারুল শেখ ও আলাউদ্দিন শেখ নামে দু’জনকে গ্রেফতার করেছে মগরাহাট থানার পুলিশ। ধৃতদের বৃহস্পতিবার ডায়মন্ড হারবার মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১১ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মৃত তন্ময় দাস(৩০) স্থানীয় সীতামপুরের বাসিন্দা। নিত্যদিনের মতই কাজ সেরে বাড়ি ফিরছিল সে। ফেরার পথে গ্রামের কয়েকজন যুবকের সাথে ঝিনকির হাটে বচসায় জড়িয়ে পড়ে তন্ময়। এরপর স্থানীয় বাসীন্দারা সাময়িক ভাবে মীমাংসা করলেও পরে গ্রামে সাইকেলে করে ফেরার সময় তন্ময় দাসের পথ আটকে ধরে জিয়ারুল শেখ, আসাদুল সেখ সহ অন্যান্যরা। তখনই তার সাথে থাকা এক যুবককে বাড়িতে গিয়ে লোকজন ডেকে আনার কথা বলে তন্ময় দাস। পরে তাকে একা পেয়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পাশের জলাশয়ে ফেলে দেয় অভিযুক্ত জিয়ারুল সেখ, আলাউদ্দিন শেখ, আসাদুল শেখরা। এরপরই তন্ময়ের বাড়ির লোকজন ছুটে এসে ঘটনাস্থলে দেখেন জলাশয়ের মধ্যে তাঁর দেহ পড়ে রয়েছে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মগরাহাট থানার পুলিশ দেহ উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার জেরে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

অন্যদিকে এই ঘটনায় শোকে ভেঙ্গে পড়েছেন তন্ময়ের পরিবার। সঠিক কি কারণে এই ঘটনা ঘটল সে বিষয়ে তদন্ত শুরু করেছে মগরাহাট থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here