হিন্দু কিশোরীকে ব্ল্যাকমেইল করে ধর্মান্তকরণ, ধর্ষণের অভিযোগে ধৃত ইউনিস ওরফে ফাইয়াজ মহম্মদ

আমাদের ভারত, ২২ নভেম্বর: ১৩ বছরের হিন্দু কিশোরীকে ব্ল্যাকমেইল করে ধর্মান্তকরণের অভিযোগে কর্ণাটক পুলিশ ইউনুস পাসা ওরফে ফাইয়াজ মহম্মদ নামে এক যুবককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে ধর্মান্তকরণ বিরোধী আইন ও পস্কো আইনে মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ১৩ বছরের এক হিন্দু কিশোরীকে প্রথমে একটি স্মার্টফোন উপহার দেয় ইউনুস। স্মার্টফোনের ভিডিও কলে দুজনে কথা বলতো। অভিযোগ, পরে ওই নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি করে তাকে ব্ল্যাকমেইল করা শুরু করে ইউনুস। চলতি বছরের ৮ নভেম্বর নাবালিকার পরিবার চারদিনের জন্য বাইরে গিয়েছিল, ওই সময় নাবালিকা তার ঠাকুমার কাছে ছিল। পরিবারের অভিযোগ, এই পরিস্থিতির সুযোগ নিয়ে নভেম্বরের ১০ তারিখ তাকে ধর্ষণ করে ওই মুসলিম যুবক। নাবালিকার ঠাকুমাকে ইউনুস ঘুমের ওষুধ খাইয়ে ছিল বলে অভিযোগ নাবালিকার পরিবারের।

পুলিশ সূত্রে খবর, ১৯ শে নভেম্বর নাবালিকার বাবা থানায় অভিযোগ দায়ের করে। পরিবারের অভিযোগ, ১২ নভেম্বর বাড়ি ফিরে এসে মেয়ের আচরণে কিছু অস্বাভাবিকতা লক্ষ্য করেন। তারপরেই পুলিশের কাছে যায় ওই পরিবার। তদন্তকারীদের দাবি, নাবালিকার সঙ্গে কথা বলে তারা বিষয়টি সম্পর্কে জানতে পারে। এর পরেই ইউনুসকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গেছে, ইউনুস বিবাহিত এবং তার একটি সন্তানও রয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here