শিক্ষক নিয়োগে দুর্নীতির প্রতিবাদে যুব মোর্চার বিক্ষোভ বাঁকুড়ায়

সোমনাথ বরাট, আমাদের ভারত, বাঁকুড়া, ২৩ মে: শিক্ষক নিয়োগে সীমাহীন দুর্নীতি এবং চাকুরি প্রার্থীদের প্রতি চরম বঞ্চনার প্রতিবাদে আজ ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে জেলা এসএসসি ভবনের সামনে এক বিক্ষোভ ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

আজ বেলা ১২টা নাগাদ যুব মোর্চার কর্মীরা মিছিল করে মাচানতলার কাছে জেলা এসএসসি ভবনের সামনে হাজির হয়। রাজ্য জুড়ে শিক্ষক নিয়োগ নিয়ে দুর্নীতি, শিক্ষামন্ত্রীর অপদার্থতা, বেকারদের চাকরির প্রলোভন দেখিয়ে তৃণমূল নেতাদের টাকা আত্মসাৎ ইত্যাদি বিষয়ে প্ল্যাকার্ড হাতে তুমুল বিক্ষোভ দেখান।

যুবমোর্চার জেলা সভাপতি সুদর্শন দে এবং বিজেপির জেলা সভাপতি সুনীল রুদ্র মন্ডল এই বিক্ষোভ সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, রাজ্যজুড়ে বেকারদের নিয়ে চাকুরির নামে তামাসা চলছে, চাকুরী প্রার্থীদের সাথে বঞ্চনা হচ্ছে আর যোগ্যতা না থাকা সত্ত্বেও মন্ত্রী কন্যা শিক্ষকতার চাকরি পাচ্ছেন। এই চাকরি যে বেআইনি তা মহামান্য আদালত ঘোষণা করেছেন, শুধু তাই নয় মন্ত্রী কন্যাকে এই চাকুরি থেকে বরখাস্ত করে চাকুরি কালীন সমস্ত বেতনের টাকা ফেরত দিতে নির্দেশ দিয়েছেন। আদালতের এরকম সুস্পষ্ট ঘোষণা সত্বেও শিক্ষামন্ত্রী পদত্যাগ করেননি। তারা বলেন, আমাদের বাঁকুড়া জেলায় ১৫টি বিদ্যালয়ের অশিক্ষক কর্মী নিয়োগকে অবৈধ ঘোষণা করেছেন মহামান্য আদালত। তারা স্বচ্ছ ভাবে শিক্ষক নিয়োগের দাবি জানান। এদিনের যুবমোর্চার বিক্ষোভ ঘিরে ব্যাপক পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here