উত্তর দিনাজপুরে জলমগ্ন এলাকায় দুর্গত মানুষদের পাশে “বাংলার যুবশক্তি”

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২৯ জুন: লকডাউনে দুস্থ গরিব দিনমজুর মানুষদের মুখে অন্ন জোগাতে খাদ্যসামগ্রী বিলি করা, করোনা আক্রান্ত এলাকায় গিয়ে এলাকা স্যানিটাইজিং থেকে শুরু করে মাস্ক, স্যানিটাইজার বিতরণ করার পর এবার প্রবল বর্ষণে জলমগ্ন এলাকার দুর্গত মানুষদের পাশে দাঁড়ালো তৃণমূল কংগ্রেসের “বাংলার যুবশক্তি”। উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া, গোয়ালপোখর, হেমতাবাদ ও কালিয়াগঞ্জ ব্লকের বিস্তীর্ণ এলাকায় জলবন্দি দুর্গত মানুষদের শুকনো খাবার ও ওষুধপত্র বিলি করল বাংলার যুবশক্তির উত্তর দিনাজপুর জেলা শাখা।

করোনা মোকাবিলা হোক কিংবা প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়া দুর্গত আর্ত মানুষদের পাশে দাঁড়ানো সবেতেই ঝাঁপিয়ে পড়ছে “বাংলার যুবশক্তি”৷ কদিন ধরে একটানা প্রবল বৃষ্টিতে জেলার বিভিন্ন নদীর জল বেড়ে গিয়ে উত্তর দিনাজপুরের বেশ কয়েকটি ব্লকের গ্রামাঞ্চল জলমগ্ন হয়ে পড়েছে। জলবন্দি হয়ে পড়েছেন বহু মানুষ। এইসব দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এল তৃণমূল কংগ্রেসের “বাংলার যুবশক্তির” উত্তর দিনাজপুর জেলা শাখা। হেমতাবাদ ব্লকের মাকড়হাট, চৈনগর, দাসপাড়া বন্যা কবলিত এলাকায় যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পালের নেতৃত্বে যুবশক্তির সদস্যরা পৌঁছে গিয়ে দুর্গতদের হাতে শুকনো খাবার হিসেবে চিড়ে ও গুড় তুলে দেন এর পাশাপাশি তাদের প্রয়োজনীয় ওষুধপত্র বিলি করেন। চরম এই সংকটময় মুহূর্তে শুকনো খাবার ও ওষুধপত্র পেয়ে খুশী দুর্গত মানুষরা।

জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পালের নেতৃত্বে যুবশক্তির সদস্যরা জলমগ্ন এলাকায় গিয়ে দুর্গতদের হাতে তুলে দিল শুকনো খাবার ও প্রয়োজনীয় ওষুধপত্র।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here