কলকাতা ও শহরতলি

গার্ডেনরিচে দিনেদুপুরে আরএসএস সদস্য স্কুল শিক্ষককে লক্ষ্য করে পর পর গুলি, ভর্তি এসএসকেএমে

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২ ডিসেম্বর: ফের প্রকাশ্যে গুলি চলল বন্দর এলাকার গার্ডেনরিচে। সোমবার সকালে ওই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন বীরবাহাদুর সিংহ নামে এক যুবক। তিনি পেশায় স্কুল শিক্ষক। আহত যুবক জানিয়েছেন তিনি আরএসএস সদ। তিনি আপাতত এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, আজ সকাল ১০টা নাগাদ গার্ডেনরিচের মসজিদ তালাব এলাকায় দাঁড়িয়ে একজনের সঙ্গে কথা বলছিলেন মেটিয়াবুরুজ থানার লিচুবাগান এলাকার বাসিন্দা বীরবাহাদুর। সে সময় কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁর ওপর পর পর দু’বার গুলি করে। দু’টি গুলিই তাঁর পিঠে লাগে। বরাতজোরে প্রাণে বেঁচে যান তিনি।

বীরবাহাদুরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করে পুলিশ। হাসপাতাল জানিয়েছে, প্রাথমিক ভাবে বিপদ কেটে গিয়েছে ওই যুবকের। যদিও কে বা কারা কি উদ্দেশ্যে তাঁর ওপর হামলা চালাল, তা এখনও স্পষ্ট নয়। তবে, আহত স্কুলশিক্ষক জানিয়েছেন, তিনি আরএসএস ক্যাডার বলে তৃণমূলের গুন্ডারা তাঁকে খুন করার জন্য গুলি চালিয়েছে। তবে, এই অভিযোগ অস্বীকার করেছেন মেয়র ফিরহাদ হাকিম। তাঁর দাবি, এর সঙ্গে রাজনীতির কোনও যাগ নেই। পারিবারিক বিবাদ না ব্যবসায়িক শত্রুতা, তা ওই গুলিবিদ্ধ যুবককে জেরা করেই নিশ্চিত হতে চাইছে পুলিশ।

Leave a Comment

seventeen + thirteen =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.