বন্ধ ঘরের মধ্যে আত্মঘাতী যুবক, চাঞ্চল্য শিবপুরে

6

আমাদের ভারত হাওড়া, ২৯ ফেব্রুয়ারি: বন্ধ ঘরের মধ্যে আত্মঘাতী যুবক। শনিবার সকালে ঘটনাটি ঘটে শিবপুর কাজীপাড়া মোড়ের কাছে একটি বহুতল বাড়ির দু’তলার ফ্ল্যাটে।

পুলিশ সূত্রে খবর, আজ সকালে স্থানীয় বাসিন্দারা ওই ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখেন। ফ্লাটের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। খবর দেওয়া হয় শিবপুর থানায়। ঘটনাস্থলে ছুটে আসে শিবপুর থানার পুলিশ এবং দমকল কর্মীরা। ফ্লাটের দরজা ভেঙ্গে পুলিশ অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করে। মৃত যুবকের নাম শেখ আব্দুল জাইদ ওরফে রাজ। বয়স ৩১ বছর। ওয়াকফ বোর্ডের চাকরি করতেন। পুলিশ দেহ উদ্ধারের পর হাওড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির লোকেরা জানিয়েছেন গতকাল বিকেল চারটে নাগাদ ওই যুবকের স্ত্রী বাচ্চাকে নিয়ে বাপের বাড়ি চলে যান। তারপর তিনি একাই ছিলেন ফ্ল্যাটে। আত্মীয়রা জানান, ওই যুবক কিছুদিন ধরে দিল্লি যাবার চেষ্টা করছিলেন এবং স্ত্রীর থেকে টাকা চান। স্ত্রী তাঁকে টাকা দিতে অস্বীকার করেন। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। তারপরে আজকের ঘটনা। শিবপুর থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর কেস রুজু করে তদন্ত শুরু করেছে। পুলিশ কোনও সুইসাইড নোট পায়নি কারণ ফ্ল্যাটের প্রায় সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। পুলিশের অনুমান, প্রথমে সে গলায় দড়ি দেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু তাতে ব্যর্থ হয়ে গায়ে আগুন দেয়, সেই আগুন সারা ফ্ল্যাটে ছড়িয়ে পড়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here