সামাজিক দূরত্ব শিকেয় তুলে কোচবিহারে থানার সামনে ভিড় করে আন্দোলনে যুব তৃণমূল কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ২৪ জুলাই: বিজেপি নেতা রাহুল সিনহার বিরুদ্ধে মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর শব্দ ব্যবহারের অভিযোগ তুলে কোচবিহার কোতোয়ালি থানায় এফআইআর করলেন তৃণমূল যুব সভাপতি অভিজিৎ দে ভৌমিক। আর এই কর্মসূচিকে ঘিরে বিতর্ক দেখা দিয়েছে। কোচবিহার শহরের লকডাউন চলাকালীন কর্মী-সমর্থকদের নিয়ে কোনও সামাজিক দূরত্ব না মেনে কর্মসূচি করার অভিযোগ উঠেছে যুব সভাপতির বিরুদ্ধে। এই নিয়ে সরব হয়েছেন বিরোধীরা। যদিও নিয়ম মেনে কর্মসূচি করা হয়েছে বলে দাবি জেলা যুব সভাপতির।

কোচবিহার শহরের কুড়িটি ওয়ার্ডে লকডাউন চলছে গত ২০ জুলাই তারিখ থেকে ২৭ জুলাই পর্যন্ত। এই সময় সকাল সাতটা থেকে ১০ টা পর্যন্ত শুধুমাত্র বাজার খোলা থাকার কথা। শহরের কোথাও জমায়েত নিষিদ্ধ।। এই লক ডাউন এর মধ্যে বিধি ভঙ্গ করে আন্দোলন কর্মসূচি করার অভিযোগ উঠল কোচবিহার জেলা যুব তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। গতকালই কোচবিহার জেলার তৃণমূল যুব কংগ্রেসের নতুন সভাপতি মনোনীত হন অভিজিৎ দে ভৌমিক, এরপরে আজ তিনি বিজেপি কেন্দ্রীয় নেতা রাহুল সিনহার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু সেই কর্মসূচিতে কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। থানার সামনে ভিড় করে সামাজিক দূরত্ব শিকেয় তুলে আন্দোলন করলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।

ঘটনায় কটাক্ষ করেছে বিজেপি। বিজেপির জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী অভিযোগ করেন, একদিকে যখন লক ডাউন এর জন্য বিজেপি সহ বাকি রাজনৈতিক দলগুলো কোনও অনুষ্ঠান করছে না বা অনুষ্ঠান করার অনুমতি দেয়া হচ্ছে না, সেই সময় নিজের ক্ষমতা প্রদর্শনের জন্য নতুন যুব সভাপতি যা করলেন তা এক কথায় দায়িত্বজ্ঞানহীন। তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন তিনি। যদিও অভিযোগ মানতে নারাজ অভিজিৎ দে ভৌমিক, তাঁর দাবি নিয়ম মেনে করা হয়েছে কর্মসূচি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here