চাকরির দাবিতে যুবশ্রী প্রাপ্ত যুবকদের তমলুক জেলা শাসকের দপ্তরে বিক্ষোভ ডেপুটেশন

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৫ অক্টোবর: পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাংক কর্মপ্রার্থী সমিতির পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে চাকরির দাবি সহ পাঁচ দফা দাবি নিয়ে বিক্ষোভ ও ডেপুটেশন তমলুকে জেলাশাসকের কাছে।

পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাংক কর্মপ্রার্থী সমিতির পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে ভাতা নয় চাকরির চাই এই দাবি সহ আরও পাঁচ দফা দাবি নিয়ে পূর্ব মেদনীপুর জেলাশাসকের অফিসে বিক্ষোভ ও ডেপুটেশন। মূলত তাদের দাবি গুলি হল- ভাতা নয়, চাকরি চাই এবং বন্ধ হওয়া ভাতা চালু করতে হবে, এছাড়াও বয়সের ভিত্তিতে সরকারের গ্রুপ সি ও ডি পদে নিয়োগ করা সহ মোট পাঁচ দফা দাবি নিয়ে প্রায় শ’খানেক যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থীরা বিক্ষোভ দেখায়। সমিতির সদস্যরা তমলুকের হাসপাতাল মোড় থেকে মিছিল করে ডিএম অফিসের সামনে জমায়েত হয় এবং পাঁচজন সদস্যের একটি প্রতিনিধি দল জেলাশাসকের কাছে ডেপুটেশন জমা দেয়।

সমিতির সদস্য চন্দন কুমার দাস জানায়, ২০১৩ সালে রাজ্য সরকার এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জের মাধ্যমে তাদের নাম নথিভুক্ত করে তাদেরকে যুবশ্রী আখ্যা দিয়ে নতুন করে বেকার ভাতা দেওয়া শুরু হয়। কিন্তু দীর্ঘদিন কেটে গেলেও তাদের চাকরির কোনও ব্যবস্থা হয়নি। বিভিন্ন দপ্তরে বারবার ডেপুটেশন দিয়েও কোনও কাজ হয়নি। তাই তাদের দাবিগুলি না মানা হলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলনে নামবে তারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here