ইউটিউবে রিলিজ হল লকডাউনে কাজ হারানো শিল্পীদের জীবন নিয়ে তৈরি শর্টফিল্ম “দুঃস্থ শিল্পী”

আমাদের ভারত, ঝাড়গ্রাম, ২৭ এপ্রিল: ইউটিউবে রিলিজ হল কাহিনীকার ও শিল্পী তুষার কুমারের লেখা অবলম্বনে তৈরি শর্ট ফিল্ম “দুঃস্থ শিল্পী”। এই শর্ট ফিল্মে অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেতা তুষার কুমার নিজে এবং সঙ্গে রয়েছেন চিৎপুর যাত্রা জগতের অভিনেতা রোমিও চৌধুরী, সায়ন চক্রবর্তী, ইন্দ্রদেব ভট্টাচার্য, দেবারতি চ্যাটার্জি, মাধবী দেবনাথ, প্রিয়াঙ্কা চট্টোরাজ, মিঠু মণ্ডল প্রমুখ। ছবি পরিচালনা করেছেন তুষার কুমার নিজেই।

লকডাউনের বাজারে কাজ হারানো শিল্পীদের জীবন নিয়ে তৈরি এই ছবি দর্শকদের মন ছুঁয়ে যাবে বলে আশাবাদী তুষার কমার। এই ছবির পুরো ইউনিটকে সাহায্য করেছেন জোনা মিউজিক ইউটিউব চ্যানেলের কর্ণধার প্রদীপ মাহাতো।

তুষারবাবু বলেন, লকডাউনে সমগ্র বাংলার দুঃস্থ শিল্পীদের নিয়ে এই কাহিনী লেখার চেষ্টা করেছি, আশাকরি দর্শকদের ভালো লাগবে। তিনি আরও বলেন তাঁর এই কাজের পেছনে তাঁর বাব- মা এবং তাঁর দুই আপনজন, শুভানুধ্যায়ী ও সর্বোপরি উৎসাহদাতা ইসমাইল মল্লিক ও কমল কৃষ্ণ কুইলার যথেষ্ট অবদান রয়েছে। অন্যদিকে এই শর্ট ফিল্ম রিলিজ না হতে হতেই তুষার কুমার কলম ধরেছেন নতুন কাহিনী লেখার জন্য। লকডাউনে বিদেশে থাকা দুই বন্ধুর সম্প্রীতির গল্প নিয়ে লিখতে শুরু করা নতুন কাহিনীর শিরোনাম দিয়েছেন “লকডাউনের ফাঁসে”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here