লাদাখে হামলার ঘটনায় চীনা প্রধানমন্ত্রীর কুশপুতুল পুড়ল বালুরঘাটে, মোমবাতি জ্বালিয়ে শহিদ সেনাদের শ্রদ্ধাজ্ঞাপন যুবমোর্চার

আমাদের ভারত, বালুরঘাট, ১৭ জুন: লাদাখে ভারতীয় সেনার উপর হামলার প্রতিবাদে চীনের প্রধানমন্ত্রীর কুশপুতুল পুড়ল বালুরঘাটে। শহিদ সেনা জওয়ানদের শ্রদ্ধা জানাল যুব মোর্চা। বুধবার বিকেলে বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয় থেকে একটি মিছিল করে জেলা প্রশাসনিক ভবনের সামনে দিয়ে থানা মোড়ে হাজির হন বিজেপির যুব মোর্চার সদস্যরা। করোনা পরিস্থিতির মধ্যে চীনা সৈন্যদের বর্বরচিত হামলার প্রতিবাদ জানাবার পাশাপাশি তাদের সাম্রাজ্য বিস্তার নীতির প্রতিবাদে চিনা পণ্য বয়কটের ডাক দেওয়া হয় যুব মোর্চার তরফে। এদিন একইসাথে চীন সীমান্তে শহিদ হওয়া সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্বলন করেন যুব মোর্চার কর্মী-সমর্থকরা। চীনের পতাকা ও প্রধানমন্ত্রীর ছবি পুড়িয়ে লাদাখে ভারতীয় সেনার উপর হামলার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নামেন এবিভিপির সদস্যরাও। যাকে ঘিরে দিনভর এক চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় বালুরঘাটে।

বিজেপির যুব মোর্চার সভাপতি অভিষেক সেনগুপ্ত জানিয়েছেন, করোনা পরিস্থিতি থেকে নজর ঘোরাতে বিনা প্ররোচনায় চীনা সৈন্যরা তাদের সৈন্যদের উপর হামলা করে ২০ জন সেনাকে হত্যা করেছে। ভারতীয় সেনারাও তার পাল্টা জবাব দিয়েছে। চিন সরকারের এই সিদ্ধান্তের প্রতিবাদেই তাদের এই কর্মসূচি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here