চোপড়ার ধর্ষণ কান্ডের প্রতিবাদে পুরুলিয়ার প্রতিটি বিধানসভা এলাকায় বিজেপির যুব মোর্চার বিক্ষোভ

সাথী দাস, আমাদের ভারত, পুরুলিয়া, ২২ জুলাই: উত্তর দিনাজপুর জেলার চোপড়ার ধর্ষণ কান্ডের প্রতিবাদে পুরুলিয়ার প্রতিটি বিধানসভা এলাকায় বিক্ষোভ দেখাল বিজেপির যুব মোর্চা। বুধবার, রঘুনাথপুর শহরের ব্লক ডাঙ্গা এলাকার পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক অবরোধ করেন বিজেপি যুব মোর্চার বিক্ষোভরত সদস্যরা। কিছুক্ষণ অবরোধের পর পুলিশি হস্তক্ষেপে বিক্ষোভ চললেও অবরোধ উঠে যায়।

কাশীপুরের রাজবাড়ি মোড় থেকে বিক্ষোভ মিছিলের সূচনা হয়। ভারতীয় জনতা যুব মোর্চার জেলা সভাপতি রানার নেতৃত্বে মিছিল স্থানীয় বাস স্ট্যান্ড ও বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। এছাড়া অন্যান্য বিধানসভা এলাকাতেও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় বলে দাবি করেন বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি। তিনি বলেন, চোপড়া থানার সোনাপুর এলাকার বিজেপির বুথ সভাপতির বোন ১৫ বছরের ছাত্রী মাম্পি সিংহকে ধর্ষণ করে কীটনাশক মুখে ঢেলে হত্যা করে তৃণমূলের এক দুষ্কৃতী। ওই ঘটনার প্রতিবাদে ভারতীয় জনতা যুব মোর্চার পক্ষ থেকে পুরুলিয়া জেলার প্রত্যেকটি বিধানসভায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, চোপড়ার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের চতুরাগছ এলাকার বাসিন্দা বছর পনেরোর ওই কিশোরীকে গত ১৮ জুলাই রাতে বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যায় এক দুষ্কৃতী। বাড়ির পাশেই একটি জায়গায় নিয়ে গিয়ে ওই কিশোরী ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ। আরও অভিযোগ, তাকে জোর করে বিষ খাইয়ে দেওয়া হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here