বিজেপির গৃহ সম্পর্ক অভিযান চলাকালীন বোমাবাজি, তার পরেও বাইক মিছিল

আমাদের ভারত, কোচবিহার, ২০ জুন: বিজেপির গৃহ সম্পর্ক অভিযানকে কেন্দ্র করে উত্তেজনা কোচবিহারের পানিশালা এলাকায়। আজ পানিশালা গ্রাম পঞ্চায়েতের কালিরঘাট এলাকায় গৃহ সম্পর্কে অভিযানে যান দলের সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলী হোসেন। অভিযোগ সেই সময় উপস্থিত বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়া হয়, অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়ায় ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

বিজেপি সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলী হোসেন অভিযোগ করেন, “প্রধানমন্ত্রীর চিঠি মানুষের কাছে পৌঁছে দিতে আমরা আজ কালির ঘাট এলাকায় অভিযান করছিলাম। সেই সময় আমরা যেখানে মিটিং করছিলাম তার থেকে ১০০ মিটার দূরেই দুটি বোমা ছুড়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পালিয়ে যায়।” তিনি বলেন, তৃণমূল কংগ্রেস আমাদের এই কর্মসূচি বন্ধ করতে চাইছে, কিন্তু আমরা ভয় না পেয়ে কর্মসূচি সম্পন্ন করেছি। ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি তৈরি হয়। স্থানীয় বাজার এলাকার দোকানপাট বন্ধ করে দেন দোকানিরা। পরে কোতোয়ালী থানা থেকে পুলিশ এলাকায় পিকেটিং শুরু করে।

ঘটনার পর যথেষ্ট উত্তেজিত হয়ে পড়েন বিজেপি কর্মীরা। এলাকায় বাইক মিছিল বের করেন তারা। তবে বিজেপি কর্মীদের সংযত থাকার কথা বলেন আলী হোসেন। যদি অভিযোগ অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস তৃণমূল কংগ্রেস নেতা আব্দুল জলিল আহমেদ দাবি করেন, প্রচার পেতে নিজেরাই এই ধরনের ঘটনা করে তৃণমূলের ওপর দোষ চাপাচ্ছে বিজেপি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here