মুখ্যমন্ত্রীর পদযাত্রায় বাইরে থেকে লোক আনা হচ্ছে, অভিযোগ দিলীপ ঘোষের

আমাদের ভারত, হাওড়া, ১৯ ডিসেম্বর: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রায় বাইরে থেকে লোক আনা হচ্ছে বলে অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মমতাকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, বিজেপির দম আছে, দু’একদিন পরেই তিনি তা দেখতে পাবেন। আজ বৃহস্পতিবার ফুলেশ্বরের মনসতলায় বিজেপির হাওড়া গ্রামীণ জেলা কার্যালয়ের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষ।

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রাকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ২০২১ এর আগে তিনি হাঁটাহাঁটি অভ্যেস করছেন। কারণ ২০২১ এর পরে তাঁকে আবার হাঁটা হাঁটি করতে হবে। মুখ্যমন্ত্রীর প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, বিজেপিকে মিছিলের জন্য বাইরে থেকে লোক আনতে হয় না। বাংলার ২ কোটি ৩০ লক্ষ ভোটার আমাদের ভোট দিয়েছে, আর আমাদের ১ কোটি সদস্য আছে। দিদিমণিকে মিছিলের জন্য বাইরে থেকে লোক আনতে হয় যারা পার্টির লোক নয়। পুলিশ আর ১০০ দিনের কাজের লোক নিয়ে মিছিল করছেন তিনি। অথচ তিনি আমাদের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, বিজেপি বাইরে থেকে লোক আনছে। মুখ্যমন্ত্রীর এই অভিযোগের জবাবে দিলীপ ঘোষ বলেন, বিজেপির দম আছে। বাংলার মানুষকে নিয়ে বিরোধীতা করবে, আমরা শুরু করেছি, দুয়েকদিনের মধ্যে সেটা বুঝতে পারবে।

দিলীপবাবুর অভিযোগ, অনুপ্রবেশকারীদের চাপেই রাজ্য সরকার ন্যাশনাল পপুলেশন রেজিস্ট্রার বা এনপিআর এর কাজ বন্ধ করেছে। অনুপ্রবেশকারীরা রাজ্য সরকারকে ভয় দেখিয়েছে। আমাদের কাছে সেই ভিডিও এসেছে। তারা বলছে এটা চলবে না বন্ধ করতে হবে। আর ওদের চাপে পড়ে টিএমসি এটা বন্ধ করেছে। এদিন দিলীপ ঘোষ দাবি করেন, দেশের স্বার্থে যা যা হবে মমতা বন্দ্যোপাধ্যায় তার বিরোধিতা করবে।

বামেদের আন্দোলন সম্পর্কে দিলীপ ঘোষ বলেন, বামেদের বাংলার মানুষ ভুলে গেছে‌‌। প্রসঙ্গত গত ৬ ডিসেম্বর বিজেপির হাওড়া গ্রামীণ জেলায় নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন শিবশঙ্কর বেজ। সূত্রের খবর, নতুন সভাপতির পাশাপাশি দলের কর্মীদের নিয়ে সাংগঠনিক আলোচনা করার জন্য বৃহস্পতিবার দিলীপ ঘোষ ফুলেশ্বরে এসেছিলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here