মেদিনীপুর সমন্বয় সংস্থা ও মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের উদ্যোগে ত্রাণ সামগ্রী ও বস্ত্র বিতরণ

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১৮ অক্টোবর: মেদিনীপুর সমন্বয় সংস্থা, মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের উদ্যোগে আজ ঝাড়গ্ৰাম জেলার একেবারে পশ্চিম প্রান্তে পুরুলিয়া ও ঝাড়খণ্ড সীমান্তে বেলপাহাড়ি থানার বাঁশপাহাড়ি সংলগ্ন কাশমার রামকৃষ্ণ সারদা সেবাশ্রমে প্রায় ২৫০টি পরিবারের হাতে ত্রাণ সামগ্রী এবং আসন্ন দুর্গা পূজা উপলক্ষ্যে নতুন বস্ত্র (শাড়ি) বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে শতাধিক বস্ত্র দিয়ে সহযোগিতা করে বিশ্ববীণা ফাউন্ডেশান।

সেই সঙ্গে রোটারি আই হাসপাতাল, মেদিনীপুরের পরিচালনায় ও মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের ব্যবস্থাপনায় বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। এই শিবিরে ষাট(৬০) জন তাঁদের চক্ষু পরীক্ষা করান। এই দুইটি শিবিরের উদ্বোধন করেন বেলপাহাড়ির
ডিএসপি (অপারেশন) উত্তম চন্দ্র গরাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশপাহাড়ি আউট পোস্টের আইসি গোবর্ধন সাহু। মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর টাউন আঞ্চলিক ইউনিটের পক্ষে সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা, সম্পাদক মৃত্যুঞ্জয় খাটুয়া, সহকারি সম্পাদক অমিতাভ দাস, কোষাধ্যক্ষ ডাঃ অরূপ কুমার দাস, কার্যনির্বাহী সমিতির সদস্য দেবী প্রসাদ নন্দী, সদস্যা সোনালী ঘাঁটা প্রমুখ উপস্থিত ছিলেন।

রোটারি আই হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন অতীন্দ্র মাইতি, সুমিত মান্না, খোকন খাঁন। এছাড়া উপস্থিত ছিলেন রামকৃষ্ণ সারদা সেবাশ্রমের সম্পাদক স্বামী সুরেন্দ্রানন্দ জি মহারাজ, সহকারি সম্পাদক শিক্ষক প্রেমানন্দ মুর্মু ও বিভিন্ন সদস্য ও সদস্যাগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here