আগামী দিন তৃণমূলের ভবিষ্যত মানুষ ঠিক করবে: মুকুল রায়

গোপাল রায়, আমাদের ভারত, আরামবাগ, ১৮ সেপ্টেম্বর: আগামী দিন তৃণমূলের ভবিষ্যত মানুষ ঠিক করবে, আর সেটা রাস্তা দেখে, দেয়াল দেখে বোঝা যাচ্ছে। বাংলায় গণতন্ত্র নেই। আমি বিজেপি দলে যোগ দেওয়ার পর দিল্লিতে নরেন্দ্র মোদী, অমিত শাহ’র সামনে বলেছিলাম বাংলায় লোকতন্ত্র থাকবে, নাকি থাকবে না। আরামবাগের কৈলাশ হোটেলে বিজেপির এক সাংবাদিক সম্মেলন করে এমনটাই বললেন বিজেপির সর্বভারতীয় নেতা মুকুল রায়। এদিন মুকুল রায় ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয় বর্গীয় ও আরামবাগের সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ সহ আরো অনেকে।

এদিন মুকুল রায় বলেন, এখানে মানুষ ভোট দিতে পারে না। প্রার্থী হতে পারে না। আমি আরামবাগ আসার সময় দেখেছি রাস্তার দুধারে মানুষের ঢল। তার মানে আগামী সাত আট মাসে নির্বাচন। আমি দেখেছি ৩৫ বছর এখানে গণতন্ত্র ছিল না। এমনকি এখানে এক সময়ে তৃণমূল হেরে যাওয়ার ভয়ে কংগ্রেসকে সিট ছেড়ে দিয়েছিল।

তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, যে কথা উনি বলেছেন যে সিঙ্গুরের আন্দোলন ভুল হয়েছে তা হলে বলি আজকে বিজেপির হয়ে সিঙ্গুর নিয়ে মন্তব্য করেছে সেটাও তার ভুল।সিঙ্গুরের আন্দোলনটি সে বড় ভুল বুঝতে পেরেছে। সিঙ্গুরের আন্দোলন সেদিন মানুষের জন্য কৃষকদের অধিকারের জন্য করা হয়েছিল। কোর্টের রায়ে তাদের জমি ফিরিয়ে দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here