ইসলামপুরে বিজেপি ছেড়ে দুই শতাধিক কর্মী সমর্থক তৃণমূলে যোগ দিল

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২০ জুন: তৃতীয়বারের জন্য রাজ্যে তৃণমূল কংগ্রেসের ক্ষমতা দখল এবং বিজেপির বাংলা জয়ের স্বপ্ন বিফল হতেই জেলায় জেলায় বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগানের হিড়িক পড়ে গিয়েছে। উত্তর দিনাজপুরেও বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করল দুই শতাধিক বিজেপি নেতা কর্মী সমর্থক।

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের মাটিকুন্ডা ২ গ্রামপঞ্চায়েতের বিজেপি কার্যকর্তা সহ দুই শতাধিক বিজেপি কর্মী রবিবার যোগদান করেন তৃণমূল কংগ্রেসে। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালের ইসলামপুরের বাড়িতে এই যোগদান কর্মসূচি হয়। মাটিকুন্ডা ২ গ্রামপঞ্চায়েতের বিজেপি নেতা কর্মীদের ঘাসফুলের পতাকা তুলে দেন কানাইয়ালাল আগরওয়াল।

তৃণমূল কংগ্রেসে যোগদানকারী বিজেপি নেতা জানিয়েছেন, বিজেপি এখন শুধু ধর্ম আর জাতপাতের রাজনীতি করছে। অপরদিকে তৃণমূল কংগ্রেসের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় রাজ্যের মানুষের উন্নয়ন করে চলেছেন। দলমত নির্বিশেষে গ্রামগঞ্জের সকল মানুষ মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের সুফল পাচ্ছেন। তাই মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হতেই তাঁরা বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছি। জেলা কানাইয়ালাল আগরওয়াল বলেন, বিজেপি নেতৃত্ব সহ এদিন মাটিকুন্ডা গ্রামপঞ্চায়েতের ২০০ জন বিজেপি নেতা কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। এখন থেকে এরাও আমাদের তৃণমূল কংগ্রেস পরিবারের সদস্য। একসাথে সকলে মিলে রাজ্যে উন্নয়নের জন্য কাজ করব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here