লকডাউনের মধ্যেই বেলেঘাটায় মদ বিক্রি! লাঠি চালিয়ে ছত্রভঙ্গ করল পুলিশ

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ১৫ এপ্রিল: যতদিন যাচ্ছে মানুষ যেন আরও বেপরোয়া হয়ে উঠছে। কিছুদিন আগে মদের দোকান খোলা হবে, এমন খবর এলেও দু’ঘণ্টার মধ্যেই তা বাতিল ঘোষিত হয়। এদিকে মদের দোকান খোলা না পেয়ে আরও বেপরোয়া হয়ে যাচ্ছেন সুরাপ্রেমীরা। বিভিন্ন জায়গায় বেআইনি মদের দোকান খুলে মদ বিক্রি করার অভিযোগ উঠছে। বুধবার দুপুরে এমনই ঘটনা ঘটল বেলেঘাটা থানার নারকেলডাঙ্গা মেন রোডে। একটি মদের দোকান বেআইনিভাবে খোলায় ভিড় দেখে লাঠিচার্জ করতে হল পুলিশকে।

পুলিশ সূত্রে খবর, এ দিন দুপুর সওয়া ২ টো নাগাদ ওই রাস্তায় বিসি রায় হাসপাতালের সামনে হঠাৎই লম্বা লাইন দেখা যায়। স্থানীয় বাসিন্দারা ভেবেছিলেন, ওষুধ বা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনার জন্য এই লাইন। তারপরেই একটু খোঁজ নিয়ে ভুল ভাঙে অনেকের। দেখা যায়, হাসপাতালের পাশে মদের দোকানের জন্য এই লম্বা লাইন।

খবর পেয়েই ঘটনাস্থলে বেলেঘাটা থানার পুলিশ ছুটে যায়। প্রথমে সরে যেতে বললেও বাসিন্দারা সরে যাননি। ফলে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। গ্রাহকরাও ইট পাটকেল ছুঁড়তে থাকে। তবে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে নিয়ম বর্হিভূত ভাবে মদের দোকান খোলার জন্য মদের দোকানদারের বিরুদ্ধে মামলা করা হবে এবং তার লাইন্সেস বাতিল করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। কে ওই দোকানদারকে দোকান খুলতে বললেন, বাসিন্দারাই বা কি ভাবে জমায়েত হলেন, তা জানার চেষ্টা করা হচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here